বার্তা পরিবেশক:

কৃতি ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের সম্মাননা প্রদান করেছেন কক্সবাজার সাইক্লিং ক্লাব-৭১। বিশ^ ক্রীড়া দিবস-২০১৯ উপলক্ষে উক্ত সম্মাননা অনুষ্ঠান কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম সংলগ্ন লং টেনিস মাঠে মঙ্গলবার ১৬ এপ্রিল বিকেল ৫টায় অনুষ্ঠিত হয়।

কক্সবাজার সাইক্লিং ক্লাব-৭১ প্রধান উপদেষ্টা, সাবেক কৃতি ফুটবলার, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্যুরিষ্ট পুলিশের পুলিশ সুপার মো: জিল্লুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবর রহমান, দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু ও উশু জনক গ্র্যান্ডমাস্টার দিল মোহাম্মদ রুস্তম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া লেখক সমিতির সাবেক সভাপতি এম.আর মাহবুব।

কক্সবাজার সাইক্লিং ক্লাব-৭১ সভাপতি ক্রীড়া সাংবাদিক রফিকুল ইসলাম সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে ১০ জন কৃতি ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক ও ক্রীড়া সাংবাদিককে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্তরা হলেন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক তালিকায় সাবেক কৃতি ফুটবলার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, উশু জনক গ্র্যান্ডমাস্টার দিল মোহাম্মদ রুস্তম, সাবেক কৃতি ফুটবলার সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, উশু ফেডারেশন সাবেক সহ সভাপতি আবদুল মতিন আজাদ, সাবেক কৃতি ফুটবলার ফুটবল প্রশিক্ষক মো: খোরশেদ আলম, সাবেক কৃতি ফুটবলার ইকবাল মো: শামসুল হুদা টাইটেল, জাতীয় তায়কোয়ানডো প্রশিক্ষক মো: নুরুল ইসলাম, কক্সবাজার চায়নিজ উশু একাডেমি পরিচালক জাতীয় উশু প্রশিক্ষক মো: ছিদ্দিকুল ইসলাম ও সাবেক কৃতি ফুটবলার প্রশিক্ষিত রেফারি জিয়াউল করিম জিয়া। কৃতি ক্রীড়া সাংবাদিকতায় সম্মাননা লাভ করেন ক্রীড়া লেখক সমিতির সাবেক সভাপতি এম.আর মাহবুব ও ক্রীড়ালোক-এর কক্সবাজার জেলা প্রতিনিধি, সাংবাদিক সংসদ কক্সবাজার সভাপতি আনোয়ার হাসান চৌধুরী।

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংবাদকর্মী মো: আবুল ফয়েজ। উপস্থিত ছিলেন গণমাধ্যমকর্মী ইকবাল বাহার চৌধুরী, উশু সংগঠক মো: গিয়াস উদ্দিন ও গণমাধ্যমকর্মী মো: তারেকুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ক্রীড়া চর্চা সবার জন্য উপকারি। ক্রীড়ায় মানুষকে আলোকিত করে, মাদক-সন্ত্রাস থেকে দূরে রাখে। তাই আমাদের সকলকে ক্রীড়ায় মনোনিবেশ হতে হবে।

তিনি গুনি ও কৃতিজনদের সম্মাননা জানানোর জন্য সাইক্লিং ক্লাব-৭১ এর প্রশংসা করে এ ক্লাবের কার্যক্রমে সার্বিক সহযোগিতার আশ^াস প্রদান করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •