সংবাদদাতা:
চকরিয়া উপজেলার ডুলাহাজারায় যাত্রী বাহি বাসের ধাক্কায় এক শিশু গুরুতর আহত হয়েছে।  আহত শিশুকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুর অবস্থা আশংখা জনক বলে হাসপাতাল সূত্র জানা গেছে। এঘটনায় মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘাতক বাস সহ চালক ও হেলপারকে আটক করেছে।
মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকাল ৪ টার দিকে চট্টগ্রাম – কক্সবাজার মহা সড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট বাজারের অদূরে জিরানী খোলা নামক এলাকায় ঘটেছে এ সড়ক দুর্ঘটনা।

আহত শিশু মোঃ শাহেদ (৫) ডুলাহাজারা ইউনিয়নের ১ নং ওয়ার্ড রিংভং হাছিনা পাড়া গ্রামের দুবাই প্রবাসী মোঃ শাহাব উদ্দিনের পুত্র বলে জানা যায়।

স্থানীয়রা জানান, এ দিন শিশুটি তার মায়ের সাথে তাদের এক আত্বিয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলো। এসময় পায়ে হেটে মহা সড়ক পারাপারের সময় কক্সবাজার মুখি বেপরোয়া দ্রুত গতির শান্তি পরিবহনের যাত্রী বাহি বাস শিশুটিকে ধাক্কা দেয়। এতে  শিশুটি সড়কে পড়েগিয়ে মাথা সহ সারাশরীরে মারাত্মক আঘাত পায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশের এস আই আব্দুল মোতালেব বলেন, সড়ক দুর্ঘটনায় আহত শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাস চালক ও হেলপারকে আটক করা হয়েছে। বাসটি ফাঁড়িতে জব্ধ রাখা হয়।