শাহীন মাহমুদ রাসেল:
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র মঙ্গবার (১৬ এপ্রিল) কক্সবাজার সদর উপজেলার বাংলা বাজারে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক দক্ষিণ চট্টগ্রাম জোনপ্রধান জিএম মোঃ গিয়াস উদ্দিন কাদেরী প্রধান অতিথি ও উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন।
ইমলামী ব্যাংক লিংকরোড় শাখার ব্রান্স ম্যানাজার শওকত ওসমান-এর সভাপতিত্বে সঞ্চালনা করেন ব্যাংকের অপারেশন ম্যানাজার মুফিজুর রহমান।  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিলংজা ইউনিয়ন আ.লীগের সভাপতি সরওয়ার আলম চৌধুরী।  পিএমখালী ইউনিয়ন আ.লীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ন সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাসায়ী নাছির উদ্দিন।
অনুষ্ঠানে বক্তব্য দেন পিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার আব্দুর রহিম, ব্যাংকের ইনচার্জ জাহেদুর রহমান এবং ব্যাংকের এজেন্ট ও আরশান কর্পোরেশন -এর স্বত্বাধিকারী লুৎফর রহমান আজিম। এছাড়া স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জিএম গিয়াস উদ্দিন বলেন, ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সরকারের উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে ইসলামী ব্যাংকের কার্যক্রম সহায়ক হবে। তিনি এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।