সংবাদদাতা:
মোজাম্মেলকে সভাপতি ও এহচানকে সম্পাদক করে চকরিয়া উপজেলার চিরিঙ্গা সবুজবাগ আবাসিক এলাকা জামে মসজিদের কমিটি গঠিত হয়েছে। ১২ এপ্রিল (শুক্রুবার) রাত ৮:৩০ টার সময় চিরিঙ্গা সবুজবাগ জামে মসজিদ প্রাঙ্গনে সমাজের সকলপেশার উপস্থিতিতে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ফরিদ উদ্দিনের সভাপতিত্বে সমাজ কমিটির আহবায়ক এহেচানুল আনোয়ারের সঞ্চালনায় এক জরুরি আয়োজন করা হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মৌলানা কামাল হোসাইন। জরুরি সভায় মসজিদের অতীত ও বর্তমান বিবিধ বিষয় নিয়ে বক্তব্য রাখেন চকরিয়া কোরক বিদ্যাপীঠের সিনিয়র শিক্ষক আলহাজ্ব আবুল বশর, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুর রহিম, চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা পরিষদ সদস্য ও সমাজসেবক আলহাজ্ব মোজাম্মেল হক, হাজী আহমদ হোসাইন, আব্দুল করিম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বনি আমিন, মীর আহমদ সওদাগর, বিশিষ্ট সাংবাদিক ও শিক্ষক এম, রিদুয়ানুল হক, নুরুল আবছার, মনুর আলম সওদাগর, ছাদেকুর রহমান, নুরুল আবচার চৌধুরী প্রমূখ ব্যক্তিবর্গ।

সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট চিরিঙ্গা সবুজবাগ আবাসিক এলাকা জামে মসজিদের কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যদের তালিকা নিম্নরূপ-

সভাপতি- আলহাজ্ব মোজাম্মেল হক
সাধারণ সম্পাদক– আলহাজ্ব এহচানুল আনোয়ার
কোষাধ্যক্ষ – আলহাজ্ব আব্দুল হাকিম
সদস্যবৃন্দ-
১। আলহাজ্ব আবুল বশর
২। আলহাজ্ব বনি আমিন
৩। এম, রিদুয়ানুল হক
৪। আলহাজ্ব আব্দুল করিম
৫। মীর আহম্মদ সওদাগর
৬। ছাদেকুর রহমান
৭। মৗেলানা কামাল হোসাইন
৮। নুরুল আবছার চৌধুরী
৯। হাজী হোছাইন আহম্মদ
১০। নুরুল আবছার

সভার সভাপতি ফরিদ উদ্দিনের সমাপনি বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে জরুরি সভার সমাপ্তি ঘোষণা করা হয়।