ইমাম খাইর, সিবিএন
কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের সাবেক দুই বারের চেয়ারম্যান, বিশিষ্ট জমিদার পরিবারের সন্তান ডাক্তার আব্দুন নুর বুলবুল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।
আজ (সোমবার) সকালে নিজ বাড়ীতে স্ট্রোক করেন ডাক্তার বুলবুল। এরপর কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
মৃত্যুর আগ পর্যন্ত ডাক্তার বুলবুল কক্সবাজার শরণার্থী ও প্রত্যাবাসন কমিশনার অফিসের কো-অর্ডিনেটর পদে কর্মরত ছিলেন। জোয়ারিনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল সামশুদ্দিন আহমেদ প্রিন্স মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
ডাক্তার আব্দুন নুর বুলবুল বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার জেলা শাখার কোষাধক্ষ্যসহ অসংখ্য সামাজিক, ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার জেলা শাখার সভাপতি ডা. পু চ নু ও সাধারণ সম্পাদক ডা মাহবুবুর রহমান। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে, ডাক্তার বুলবুলের মৃত্যুর পর নিজের ফেসবুকে স্ট্যাটাসে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিসিন বিশেষজ্ঞ মোহাম্মদ শাহজাহান লিখেছেন, ‘যে সিসিইউ এর জন্য এনজিওদের সাথে রীতিমত সংগ্রাম করে ডাক্তার আদায় করলেন, সে ডাঃ বুলবুল (সিএমসি২০ তম) ভাই আজ হঠাত হার্ট এটাক করে আমাদের মাঝ থেকে চলে গেলেন।
আর বলার কেউ থাকল না যে “শাহজাহান ভাই অমুক ওয়ার্ড এর অমুক রোগী টা একটু দেখিস।’ ভাল থাকবেন প্রিয় বুলবুল ভাই আল্লাহ নিশ্চয় আপনাকে উত্তম প্রতিদান দিবেন।