ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চকরিয়া ছাত্রকল্যাণ সমিতির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে জাফর আলম এমপিকে ক্রেস্ট উপহার দেয়া হচ্ছে

চকরিয়া প্রতিনিধি :

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চকরিয়া ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে বিবিএ ফ্যাকাল্টির নবাব হাবিব উল্লাহ অডিটোরিয়ামে নবীনবরণ ও কৃতি সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠান শুক্রবার (৫ এপ্রিল) রাতে ব্যাপক অনুষ্ঠানমালার মাধ্যমে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। তিনি অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত চকরিয়া-পেকুয়া উপজেলার শিক্ষার্থীদের সহযোগিতা প্রত্যাশা করেন। আগামীতে সবার সহযোগিতায় চকরিয়া-পেকুয়া উপজেলার সার্বিক উন্নয়ন ও জনগনের কল্যাণে অতীতের মতো কাজ করার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ জাফর আলম এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অগ্রগতি উন্নয়ন ও জনগনের কল্যানে কাজ করতে ভালবাসেন। নেত্রীর মতো আমিও চকরিয়া-পেকুয়াবাসির মুখে হাসি ফুটাতে উন্নয়ন নিশ্চিতে কাজ করে যাচ্ছি। অতীতের মতো আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। সেইজন্য সবার আগে দরকার আগামীর দেশগড়ার কারিগর নতুন প্রজন্মের শিক্ষার্থীদের অকুণ্ঠ সমর্থন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত চকরিয়া-পেকুয়া উপজেলার শিক্ষার্থীদের কাছে আহবান জানিয়ে বলেন, আপনারা দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠে লেখাপড়া করছেন। দেশের সার্বিক উন্নয়ন অগ্রগতির বিষয়ে আপনাদের ভালো ধারণা আছে। আপনাদের সমুচিত সিদ্বান্তের আলোকে প্রবীণদের সার্বিক সহযোগিতায় আগামীতে উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়া উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।দেশগড়ার কারিগর শিক্ষার্থীদের জন্য নতুন দিনের চকরিয়া-পেকুয়া গড়তে সবাইকে কাজ করতে হবে। সেইজন্য সবাইকে যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত প্রসারিত করতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চকরিয়া ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ উল্লাহ রিয়াদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর্জা জয়নালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা বিশ^বিদ্যালয়ের পুষ্টি বিজ্ঞান ইন্সটিটিউটের সহযোগি অধ্যাপক কাজী মো.রেজাউল করিম, বাংলাদেশ কর্মাস ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার রেজাউল হক রেজা। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নাসরুল কবির কায়েন নিহাদ, সহকারী ব্যবস্থাপক পিকেএসএস আশরাফুল বাবর, শাহবাগ বিসিএস এডমিন একাডেমীর শাররীক শিক্ষা প্রশিক্ষক জাকের উল্লাহ, ঢাকাস্থ শাহারবিল সমিতির সভাপতি ও রাফিয়া ফেব্রিক’র ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল উলুম। এছাড়াও অনুষ্ঠানে সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত চকরিয়া-পেকুয়া উপজেলার সকল শিক্ষার্থী এবং সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •