সংবাদ বিজ্ঞপ্তিঃ
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলার তাদের পরিবার এবং স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মী, তাদের পরিবার নিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন এখন পর্যটন নগরী কক্সবাজারে অবস্থান করছেন। প্রায় দেড় শতাধিক অতিথি নিয়ে মেয়র নাছির উদ্দিন ফ্যামেলি ডে হিসাবে পালন করছেন বলে জানান সংশ্লিষ্টরা।
এদিকে কক্সবাজারে অবস্থানকালে মেয়র আ.জম নাছির উদ্দিনসহ অতিথিরা কক্সবাজারের অন্যতম আর্দশ এবং সুনামধন্য রেষ্টুরেন্ট রুপসী বাংলা হোটেলে খাবার গ্রহন করেন।
শুক্রবার দুপুরের খাবার গ্রহন কালে মেয়র নাছির উদ্দিন বলেন,মূলত সারা বছর আমরা এক সাথে কাজ করি,রাজনীতি করি কিন্তু আমাদের পরিবারের সাথে তেমন বেশি দেখা স্বাক্ষাত হয় না। তাদের বেশি সময় দেওয়া হয়না তাই প্রতি বছর আমরা পরিবার পরিজন নিয়ে একটু নিরিবিলি সময় কাটানোর জন্য এই আয়োজন করি। আর কক্সবাজারে এসে রুপসী বাংলা হোটেলে খাবার খেয়ে আমার খুব ভাল লেগেছে এবং তাদের খাবার মান খুবই ভাল,বিশেষ করে রেষ্টুরেন্টের পরিবেশ একং আপ্পায়ন ব্যবস্থা আমার কাছে ভাল লেগেছে। আমি এই প্রতিষ্টানের সার্বিক সফলতা কামনা করছি। একই সাথে চসিক মেয়রের সাথে আসা অতিথিরাও রুপসী বাংলা রেষ্টুরেন্টের সুনামে ছিল মুখরিত। তারা বলেন,এক সাথে দুই শতাধিক মানুষ জনের এক উন্নত মানের খাবার পরিবেশ এবং সঠিক ভাবে পরিচালনা এটা হোটেল ব্যবস্থাপনার ভাল দিক। আর শহরের মাঝখানে এবং প্রধান সড়কের পাশে হওয়াতে যোগাযোগ ব্যবস্থাও ভাল। এর আগে চ.সি.ক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন রুপসী বাংলা রেষ্টুরেন্টে আসলে উনাকে ফুল দিয়ে স্বাগত জানান হোটেলের ব্যাবস্থাপনা পরিচালক মোঃ ইকবাল হোসাইন,আরেফীন চৌধুরী সাফি, প্রধান ম্যানেজার সাবেক সেনা কর্মকর্তা মোঃ জাকির হোসেন। এছাড়া চ.সি.ক মেয়রের সাথে ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাসান মোহাম্মদ হাসনী,প্যানেল মেয়র নিসার উদ্দিন আহামদ মনজুর,চসিক কাউন্সিলার জাহাঙ্গির আলম,হাসান মুরাদ বিপ্লব,জিয়াউল হক সুমন,মোরশেদ আলম,নাজমুল কহ ডিউক,তৌফিক আহাম্মদ চৌধুরী,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার,মাহনগর যুবলীগ সদস্য নুরুল আলম মিয়া,হাজী মোহাম্মদ ইব্রাহিম,১৯ নং ওয়ার্ড যুবলীগ সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন,আইন কলেজের সাবেক ভিপি জমির উদ্দিন প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •