প্রেস বিজ্ঞপ্তি :

মহেশখালী উপজেলার পৌরসভার কাউন্সিলার সংবাদকর্মী ছালামত উল্লাহর উপর ৩ এপ্রিল মঙ্গলবার অতর্কিত হামলায় মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার ইন্ধন রয়েছে বলে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত দাবী করে ৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকার সময় মহেশখালী পৌরসভাস্থ গোরকঘাটা বাজার চৌ-রাস্তার মোড়ে বিশাল বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। প্রতিবাদ সমাবেশের পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে পৌর আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠন।

পৌর সভার কাউন্সিলার (প্যানেল) মেয়র বাবু মংলায়েন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে গোরকঘাটার পৌরসভার চৌরাস্তার মৌড়ে মেয়র মকছুদ মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা সংবাদ প্রকাশে মানহানি করার কারনে মহেশখালী পৌরসভার কাউন্সিলার কর্মকর্তাবৃন্দ, পৌর আওয়ামী লীগের ও সহযোগি সংগঠনসহ স্থানীয় শত শত লোকজন সড়কে দাঁড়িয়ে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছেন। এ সময় প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে পৌর কাউন্সিলারবৃন্দ ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বক্তব্যে বলেন, ছালামত উল্লাহকে পূর্ব শুক্রতার জের ধরে কে বা কারা রাতের আধাঁরে হামলা করলে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মকছুদ মিয়াকে তার প্রতিপক্ষের রাজনৈতিক কূশলীরা ফাঁসানোর জন্য বিভিন্ন ষড়যন্ত্রের অংশ হিসেবে বিভিন্ন সংবাদ মাধ্যমে ও সোস্যল মিড়িয়া ফেসবুকে উক্ত হামলায় পৌর মেয়েরর নাম উল্লেখ করে যে প্রচার চালাচ্ছে তার নিন্দা জানান বক্তারা।

পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবেক কাউন্সিলার রফিকুল ইসলাম বক্তব্য রাখতে গিয়ে বলেন, কাউন্সিলার ছালামত উল্লাহকে রাতে আধাঁরে কে বা কারা হামলার সময় মেয়র মকছুদ মিয়া কক্সবাজার শহরে ভাড়া বাসায় ছিলেন বলে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে দাবি তুলেন। এসময় বক্তারা মেয়র মকছুদ মিয়ার বিরুদ্ধে সাজানো প্রচারে কান না দেওয়াসহ প্রকৃত হামলাকারীদের চিহ্নিত পূর্বক আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান। বক্তারা বলেন, উপরোক্ত কাউন্সিলর ছালামতের বিরুদ্ধে মাদক, নারী কেলেঙ্কারী, ইয়াবা সেবন সহ যাবতীয় কুকর্মে অতিষ্ঠ ৯নং ওয়ার্ড সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের জনসাধারণ।

উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বৃহত্তর গোরকঘাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  শামসুল আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহেদা আকতার, রাজিয়া সুলতানা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দু শুক্কুর, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মকছুদ আলম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর সনজিত চক্রবর্তী, ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খাইর হোছেন, পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক প্রনব কুমার দে ও আবু ছিদ্দীক। আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ নেতা রশিদ আহমদ, আব্দুছ ছালাম বাঙ্গালী, পৌর যুবলীগের আহবায়ক মোঃ মামুন, যুগ্ম-আহবায়ক শাহনেওয়াজ কামাল, যুবলীগ নেতা নুরুল আলম, পৌর শ্রমিকলীগ সভাপতি মোঃ রিপন, গোরকঘাটা মাদ্রাসার শিক্ষক মৌলভী হেলাল, পৌর ছাত্রলীগ নেতা হাসান মোর্শেদ, এডভোকেট সৌরভ এমরান, সংবাদকর্মী আ.ন.ম হাসান, মোঃ আবু তাহের।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •