এম.জিয়াবুল হক,চকরিয়া :

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে দেখতে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গেছেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

গত ২ এপ্রিল সকালে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পৌঁেছ সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সঙ্গে কুশল বিনিময় করেন। ওইসময় এমপি আলহাজ জাফর আলম অসুস্থ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির শাররীক সুস্থতার বিষয়ে তাঁর সঙ্গে কথা বলেন। বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাকে দেখতে যাওয়ায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি জাফর আলমকে শুভেচ্ছা জানান।

বিষয়টি নিশ্চিত করেছেন এমপি জাফর আলমের একান্ত সহকারি আমিন চৌধুরী। এসময় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আরো উপস্থিত ছিলেন ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি লিয়াকত সিকদার ও সাবেক সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দিন প্রমুখ।

এমপি জাফর আলমের বরাত দিয়ে অপর সহকারি ছালেহ আহমদ সুজন বলেন, অসুস্থ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির জন্য চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীসহ সবাইকে দোয়া করার আহবান জানিয়েছেন এমপি আলহাজ জাফর আলম। ওইসময় ওবায়দুল কাদের এমপির আরোগ্য লাভে এমপি আলহাজ জাফর আলম মহান আল্লাহ তালার কাছে দোয়া কামনা করেন।