মুহাম্মদ শাহ জাহান, ইউএইঃ

দীর্ঘ এক যুগ পর মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতের শারজায় রিহ্যাবের আয়োজনে হাউজিং ফেয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে। শারজাহ এক্সপো সেন্টারে জমকালো আয়োজনে আগামী ৪ এপ্রিল বিকাল ৪ ঘটিকায় পর্দা উঠবে রিহ্যাব হাউজিং ফেয়ার – ২০১৯ এর।
রিহ্যাবের তিন দিনব্যাপী হাউজিং ফেয়ারে থাকছে বাংলাদেশ থেকে আসা স্বনামধন্য প্রায় ৫০ টি হাউজিং কোম্পানী। মেলা প্রাঙ্গন সর্ব সাধারনের জন্য উন্মুক্ত। দর্শনার্থীদের জন্য থাকছে প্রতিদিনই র্যা ফেল ড্র।
ভোলা ৩ আসনের সংসদ সদস্য এবং রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি ও রিহ্যাবের প্রেসিডেন্ট মি. আলমগীর শামসুল আলআমিন (কাজল) মেলা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন। মেলা চলবে ৪ এপ্রিল প্রথম দিন বিকাল ৪ টা থেকে রাত ১০ টা এবং বাকি দুদিন অর্থাৎ ৫ ও ৬ ই এপ্রিল সকাল ১০টায় শুরু হয়ে বিরতিহীন ভাবে মেলা রাত ১০টা পর্যন্ত।
আয়োজকরা মঙ্গলবার রাত ১০ টায় শারজাহ হুদায়বিয়া রেষ্টুরেন্ট হলরুমে এ নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন রিহ্যাবের পরিচালক ও চেয়ারম্যান ফেয়ার ষ্ট্যান্ডিং কমিটি শাকিল কালাম চৌধুরী। রিহ্যাবের সহ-সভাপতি কামাল মাহমুদ আমিরাতে অবস্থানরত সকল বাংলাদেশীদের রিহ্যাবের ফেয়ারে আসারও আহবান জানান, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শারজাহ রিহ্যাব হাউজিং ফেয়ার – ২০১৯ এর ব্রান্ড এম্ব্যাসেডর অভিনেতা তুষার খান, এবং ইভেন্ট পার্টনার আইডিয়া গ্যালারীর পরিচালক জর্জ খান।
শাকিল কালাম চৌধুরী বলেন, প্রবাসীদের সুবিধার কথা মাথায় রেখে রিহ্যাব এই মেলার আয়োজন করছে। তিনি বলেন, এই মেলায় প্রবাসীদের জন্য ভালো সুযোগ সুবিধা রাখা হয়েছে।
প্রথম দিন থাকছে আমিরাতের সিআইপিদের বিশেষ সম্মাননা, দ্বিতীয় দিন ক্ষুদে আকিঁয়ে প্রতিযোগীদের গ্রান্ড ফাইনাল, তৃতীয় দিন থাকছে পিঠা উৎসবের মতো আয়োজন। মেলায় প্রতিদিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মেলা প্রাঙ্গনে গাড়ি পার্কিং ব্যবস্থা সবার জন্য উন্মুক্ত রাখা হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •