সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করায় সাধারণ ভোটার ও নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত ‘নৌকা প্রতীকের’ প্রার্থী কায়সারুল হক জুয়েল।

সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে তিনি বলেন, ৩১ মার্চ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে সাধারণ ভোটাররা আমাকে ‘নৌকা প্রতীকে’ বিপুল পরিমাণ ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত করেছেন। অল্প বয়সে আমাকে অনেক বড় সম্মানের আসনে বসিয়েছেন জনগণ।
এই বিজয় আমার নয়, সাধারণ জনগণ তথা প্রাণপ্রিয় সদর উপজেলাবাসীর।

সর্বস্তরের মানুষের দোয়া, অকুণ্ঠ ভালোবাসা ও সমর্থনে আমি জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি। এ জন্য আমি ভোটারসহ সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞ।

বিস্তীর্ণ নির্বাচনী এলাকায় অনেক ভোটারের কাছে নিজের সীমাবদ্ধতা ও সময় স্বল্পতার কারণে আমি সঠিক সময়ে সবার কাছে পৌঁছাতে পারিনি। তবুও যারা আমাকে ভালবেসেছেন, সমর্থন যুগিয়েছেন, সর্বোপরি দোয়া-আশির্বাদ করেছেন সবার কাছে আমি চির ঋণী।

বিশেষ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিজিবি, র‌্যাব, আনসার, সকল আইনশৃঙ্খলা বাহিনী, গণমাধ্যমকর্মী, গোয়েন্দা বিভাগ ও ভোটগ্রহণ কর্মকর্তাসহ নির্বাচন সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার বিশ্বাস সবার আন্তরিক সহযোগিতায় প্রথমবারেরমতো ইলেকট্রনিক ভোটিং মেশিন তথা ইভিএম পদ্ধতিতে একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন উপহার দেয়া সম্ভব হয়েছে।

অংশগ্রহণমূলক এই নির্বাচনে যেসব প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন তাদের প্রতিও সহমর্মিতা প্রকাশ করছি। তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন বলেই আমার বিজয়ের সার্থকতা অনুভব করতে পারছি।

পরিশেষে, আগামী ৫ বছরের জন্য আমার উপর জনগণের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে দল-মত নির্বিশেষে সবার পরামর্শ, দোয়া এবং সহযোগিতা কামনা করছি।

কৃতজ্ঞতায়ঃ
কায়সারুল হক জুয়েল, নবনির্বাচিত চেয়ারম্যান, কক্সবাজার সদর উপজেলা পরিষদ।