লোহাগাড়া প্রতিনিধি:

বহুল প্রত্যাশিত লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন গতকাল ৩১ মার্চ নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচন পরবর্তী সময়ে সহিংসতা এড়াতে আজ সোমবার (১ এপ্রিল) বেলা ১২টায় লোহাগাড়ায় পুলিশি টহল জোরদার করেছে লোহাগাড়া থানা পুলিশ। যেকোন ধরনের সহিংসতা এড়াতে পুলিশি টহল জোরদার থাকবে।

লোহাগাড়া থানার ওসি মু. সাইফুল ইসলাম পুলিশি টহলে নেতৃত্ব দেন। এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: জহির উদ্দিন, এস আই মুফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স।

প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা থেকে শুরু করে সবার নজর ছিলো লোহাগাড়ায়। লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকেও ঘোষণা করেছিলেন নিরপক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ঠিকই লোহাগাড়ায় নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে প্রার্থীরাও সন্তুষ্ট।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো: সাইফুল ইসলাম, থানা, চুনতি পুলিশ ফাঁড়ির সকল অফিসার ফোর্স এবং চট্টগ্রাম, কক্সবাজার জেলাসহ বিভিন্ন ইউনিট হতে আগত অফিসার ফোর্সের সর্বোচ্চ পেশাদারিত্ব এবং প্রচেষ্টা ৩১ মার্চ ২০১৯ খ্রিষ্টাব্দ লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন অত্যান্ত নিরপেক্ষ, অবাধ ও শান্তিপূর্ণ ভাবে সম্পান্ন হয়েছে।নির্বাচনে কোন ধরনের সহিংসতা বা হতাহত ছাড়াই সাধারণ মানুষের স্বত:স্পূর্ততায় অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া থাসার ওসি মু. সাইফুল ইসলাম বলেন, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষ, অবাধ ও শান্তিপূর্ণ অনুষ্ঠিত হওয়ার জন্য সহযোগিতা করার জন্য সম্মানিত সাধারণ জনগন সুশীল সমাজ, সংবাদকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন, নির্বাচন পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশি টহল অব্যাহত থাকবে।