প্রেস বিজ্ঞপ্তি

ঢাকার বনানীতে ২৮ মার্চ ভয়াবহ অগ্নিকাণ্ডে বহু মানুষের করুণ প্রাণহানিতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন , নিহতদের রুহের মাগফিরাত কামনা করে আহতদের সুচিকিৎসা এবং ক্ষতিগ্রস্তদের পূনর্বাসনের দাবী জানিয়ে বিবৃতি বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল-মাসউদ খান, সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, মহাসচিব আতিকুর রহমান সিদ্দিকী, সংগঠন সচিব বিএম আমির জিহাদী, দফতর সচিব ফয়েজ আহমদ, ঢাকা মহানগর সভাপতি এহতেশামুল হক সাখী, সাধারণ সম্পাদক হামিদুল হক শরীফ প্রমুখ।
এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ২১ শে ফেব্রুয়ারী পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ক্ষত না শুকাতেই বনানীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বহু মানুষের করুণ প্রাণহানি ও আহত হওয়ার ঘটনায়
আমরাও অত্যন্ত মর্মাহত ও শোকাভিভূত। এ করুণ ট্যাজেডী সকলের মত আমাদেরকেও কাঁদিয়েছে। পর পর এমন করুণ ট্যাজেডী জাতির জন্য অশনিসংকেত। এরকম ভয়াবহতা থেকে হেফাজতের জন্য আল্লাহর দরবারে সকলকে তওবা করতে হবে।
আমরা ভয়াবহ এ ঘটনায় নিহতদের রুহের মাগফিরাত কামনা ও শহিদী মর্যাদা কামনা করি। সেই সাথে আহতদের সুচিকিৎসা নিশ্চিত ও ক্ষতিগ্রস্তদের অনতিবিলম্বে পূনর্বাসন এবং অসহায় পরিবার সমূহের পাশে দাড়ানোর জন্য সরকারের প্রতি জোর দাবী, বিত্তবানদের প্রতি আহবান জানাই।