পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় সড়কে ব্যারিকেড দিয়ে তিনটি গাড়ীতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে সাতজন আহত হয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে তিনটি সিএনজি চালিত অটোরিকশা।

মঙ্গলবার (২৬মার্চ) রাত ৯টার দিকে উপজেলা সদরের মৌলভী পাড়া এলাকায় আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন, টইটং ইউনিয়নের বটতলী এলাকার শাহাব উদ্দিন, নুরুল কবির, আহমদ হোসেন, জমির উদ্দিন, মোঃ মুজিব, নেজাম উদ্দিন ও আলী আহমদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, পেকুয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে শুভেচ্ছা জানাতে বেশকিছু লোকজন সিএনজি চালিত অটোরিকশা যোগে পেকুয়া অভিমুখে যাচ্ছিল। ৭-৮টি গাড়ীর এ বহরের একটি গাড়ীতে মাইকও বাজানো হচ্ছিল। গাড়ীর বহরটি নির্বাচনে হেরে যাওয়া নৌকা প্রতীকের প্রার্থী আবুল কাশেমের বাড়ীর সামনে পৌঁছা মাত্র একদল দুর্বৃত্ত তাদের উপর হামলে পড়ে। এতে অাহতের ঘটনা ও ক্ষয়ক্ষতি ঘটে।

এব্যাপারে পেকুয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, বিজয়ী হবার পর থেকে আমি পেকুয়া উপজেলার সব মহল থেকে শুভেচ্ছা অভিনন্দন ও ভালবাসা পাচ্ছিলাম। এরই ধারাবাহিতায় আমার কিছু সমর্থক আজ রাতে টইটং ইউনিয়ন থেকে আমাকে শুভেচ্ছা জানাতে আসতেছিল। কিন্তু পরাজিত প্রার্থী আবুল কাশেম তা সহ্য করতে পারছিল না। তাই পরিকল্পিতভাবে এ হামলা চালিয়ে আমার সমর্থকদের বাধাগ্রস্ত করা হয়েছে। পেকুয়ার সাধারণ মানুষ ব্যালেটে তাদের যে শিক্ষা দিয়েছে, এতেও তাদের বোধোদয় হচ্ছে না। শত বাধা দিয়েও পেকুয়া মানুষ থেকে আমাকে আলাদা রাখা যাবেনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভুঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।