‘সব জনতা একজোট আনারস মার্কায় দিবে ভোট’

সংবাদদাতাঃ
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শ্রমিক নেতা সেলিম আকবর এর পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিদিন গণসংযোগ, মতবিনিময় ও পথসভায় স্বতঃস্ফূর্ত জনতার উপস্থিতি তাই প্রমাণ করছে। দল-মত নির্বিশেষে সর্বশ্রেণী ও পেশার মানুষ সেলিম আকবর এর পক্ষে একাত্ম হয়ে যাচ্ছে। বৃহত্তর ঈদগাঁওবাসী ঐক্যবদ্ধ হয়ে গেছে।
চেয়ারম্যান প্রার্থী সেলিম আকবর তার আনারস প্রতীকে ভোট চেয়ে যেখানে যাচ্ছে সেখানে শুধু জয়ের আওয়াজ, স্বতঃস্ফূর্ততা। দাম্ভিক কোন গোষ্ঠীর কাছে নয়, সহজ সরল প্রার্থীর সাথে একাত্ম হচ্ছে খেটে খাওয়া মানুষগুলো। ভোটের হাওয়া এটিই বলছে।
সকাল থেকে সন্ধ্যা, গ্রাম থেকে গ্রামান্তরে ভোট চেয়ে ছুটে চলেন গণমানুষের নেতা সেলিম আকবর। ধারাবাহিকতায় রবিবার ব্যাপক গণসংযোগ, পথসভা ও মোটর শোভাযাত্রায় পুরো দিন কাটে। তার একেকটি পথসভা-জনসভায় রূপ লাভ করে। তাতে এটিই প্রমাণ হয়, সেলিম আকবর সর্বশ্রেণী, পেশার মানুষের জনপ্রিয় ব্যক্তি, অবিসংবাদিত নেতা।
বিশেষ করে, রবিবারের মোটর শোভাযাত্রাসহ নির্বাচনী শোডাউনটি বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন এলাকার ভোটারদের নজর কাড়ে। ভালোবাসার টানে তাতে যোগ দেয় আবাল বৃদ্ধ-বনিতা। রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা মানুষগুলো সেলিম আকবরকে সমর্থন ও শুভেচ্ছা জানায়। মিছিল-স্লোগানের আওয়াজ শুনে ঘর থেকে বেরিয়ে আসে মা-বোনেরাও। পথে পথে আমজনতা ফুলেল শুভেচ্ছা জানায় সেলিম আকবরকে। এযেন ভালোবাসার অনন্য দৃষ্টান্ত!
রবিবার দিনব্যাপী নির্বাচনী গণসংযোগ ও পথসভাগুলোতে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম আকবর বলেছেন, আমি কোন দলের নই, সব মানুষের প্রার্থী। বিজয়ী হয়ে সবার জন্য কাজ করব। আমি সাধারণ মানুষ। সাধারণ মানুষের সন্তান। সাধারণ মানুষের হয়েই আজীবন বেঁচে থাকতে চাই। গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় ৩১ মার্চ আপনাদের মূল্যবান ভোট আমি প্রত্যাশা করছি।
সেলিম আকবরের আকুতি মাখা আবেগঘন কথাগুলো ভোটারদের আকৃষ্ট করে। সাধারণ মানুষের মন জয় করতে সক্ষম হন সেলিম আকবর। জনতার এই ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থনের বাস্তব প্রমাণ হবে ৩১ মার্চ।
এদিকে, ২৪ মার্চ অনুষ্ঠিত হয়ে যাওয়া কক্সবাজারের চারটি উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের চরম ভরাডুবি হয়েছে। মানুষ ‘নৌকা প্রতীক’ এর বিপক্ষে ভোট দিচ্ছে। এর আগে চকরিয়াতেও নৌকার বিপক্ষে ভোট দিয়ে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করেছে জনগণ। মূলতঃ ব্যক্তি নয়, প্রতীকের বিরুদ্ধে রায় দিচ্ছে ভোটাররা। কক্সবাজারের কোন উপজেলায় নির্বাচনে নৌকার বিজয় হয়নি। কক্সবাজার সদরেও ব্যতিক্রম হবে না মনে করছে সাধারণ মানুষ। তাইতো আওয়াজ উঠেছে ‘সব জনতা একজোট আনারস মার্কায় দিবে ভোট।’

সর্বশেষ সংবাদ

হিন্দু কলেজ ছাত্রীকে কোরান বিলির নির্দেশ ভারতের আদালতের

মিন্নির পাশে কেউ নেই! পুলিশ সুপারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

রুবেল মিয়ার মেজ ভাইয়ের মৃত্যুতে সদর ছাত্রদলের শোক প্রকাশ

হালদা দূষণের অপরাধে বিদ্যুৎকেন্দ্র বন্ধ রাখার নির্দেশ : জরিমানা ২০ লাখ টাকা

তরুণ সাংবাদিক হাফিজের শুভ জন্মদিন আজ

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদী’র বরাদ্দ থেকে ১৫০০ পরিবারে চাউল বিতরণ

কলেজ আমার কাছে দ্বিতীয় পরিবার

রামু উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক সানাউল্লাহ সেলিম কে শোকজ

No more than 2500 Easy Bikes in the city, Acting D.c Ashraf

An awaiting repatriation

25 elites relate to Yaba, SP Masud Hussain

উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : সড়ক বিভাগের জমিতেই নান্দনিক ৪ লেন সড়ক

কক্সবাজারে এইচএসসিতে পাসের হার ৫৪.৩৯%

নিজেকে চেয়ারম্যান ঘোষণা করতে পারেন কাদের

ফল পুনঃনিরীক্ষার আবেদন করবেন যেভাবে

নিমিষেই এনআইডি যাচাই করবে ‘পরিচয়’

মনের শক্তিতে জিপিএ-৫ পেলো পটিয়ার সাইফুদ্দিন রাফি

হজে এবার ৮০০ কোটির ওপরে আয় করবে বিমান

ধর্মীয় নেতাদের উসকানিমূলক বক্তব্য নিয়ন্ত্রণের প্রস্তাব ডিসি সম্মেলনে

ওসি খায়েরের চ্যালেঞ্জ ছিল রোহিঙ্গা, মনসুরের চ্যালেঞ্জ ইয়াবা