উন্নয়ন অব্যহত রাখতে নৌকার প্রার্থী জুয়েলকে ভোট দিন-মেয়র মুজিব

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কায়সারুল হক জুয়েল
সদরের খরুলিয়া, বাংলাবাজার এবং শহরের আদর্শগ্রাম, জেলগেইট এলাকার বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভা করেন।

খরুলিয়া বাজার ও বাংলাবাজার ষ্টেশন চত্তরের
পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।
এসময় তিনি বলেন, আমি আমার প্রিয়নেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছাতে আপনাদের কাছে এসেছি। জুয়েল আমার ভাই। আমার ভাইকে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ সৃষ্টি করে দেওয়ার অনুরোধ করছি। উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন। সুযোগ সন্ধানী নেতাদের বয়কট করারও অনুরোধ করেন তিনি।

তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান হিসেবে আপনাদের ১৪ বছর সেবা করেছি। আমার ছোট ভাইকে ভোট দিয়ে সেবক হিসেবে নির্বাচিত করার জন্য আপনাদের হাতে তুলে দিলাম।

রবিবার দিনব্যাপী দল মত নির্বিশেষে সকলের কাছে শেখ হাসিনার মনোনিত প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট ভিক্ষা করেন নৌকার প্রার্থী জুয়েল এবং পাশাপাশি জয়ী হয়ে তার পিতা মরহুম একেএম মোজাম্মেল হকের মত সেবা করার সুযোগ চান তিনি। সেবা করার মানসিকতা নিয়ে প্রার্থী হয়েছি। লুঠপাঠ করতে নয়। শেখ হাসিনা সরকারের উন্নয়ন অব্যহত রাখতে নৌকা প্রতিকে ভোট চান তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু,সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদ, সদর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম আমির, সদর আওয়ামীলীগ নেতা মাষ্টার আবদুল কাদের, ঝিলংজা ইউনিয়ন চেয়ারম্যান টিপু সুলতান, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সরওয়ার আলম,সাধারণ সম্পাদক কুদরত উল্লাহ সিকদার এমইউপি,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলম,স্থানীয় নেতা গিয়াস উদ্দিন,মেম্বার সলিমুল হক, মেম্বার নাছির উদ্দিন,মেম্বার শরীফ উদ্দিন,মেম্বার আবদুর রশিদ,সদর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুন্না চৌধুরি প্রমুখ।

এসময় নৌকা প্রতিকের প্রার্থীর সাথে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দিন, ওলামালীগের জেলা
সভাপতি নুরুল আলম সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগ উপ-দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক কুতুব রানা, জেলা নেতা মোস্তাক আহমদ, জসিম উদ্দিন,
কাউন্সিলর মিজানুর রহমান, শহর নেতা মোহাম্মদ আলম,মোহাম্মদ আলী ছোটন,মোহাম্মদ হানিফ,গিয়াস উদ্দিন সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি ও আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, ওলামালীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল করের নেতৃত্বে নৌকার প্রার্থী কায়সারুল হক জুয়েলের সমর্থনে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি শহরের লালদিঘীর পাড় হতে কালুর দোকান , টেকপাড়া, রাখাইন পাড়া প্রদক্ষিণ করে বড়বাজারে পথসভায় মিলিত হয়। এপথসভায় শহর আওয়ামীলীগের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

ভারুয়াখালীর শফিক চেয়ারম্যানের ২ দিনের রিমান্ড মঞ্জুর

শ্রীলঙ্কায় নিহত বেড়ে ৩৫৯

তারেকের বন্ধু মামুনের ৭ বছরের কারাদণ্ড

এসময়-অসময়

ইয়াবাবাজদের ‘আজরাইল’ ওসি প্রদীপ নিজ জেলাতেও সেরা হয়েছেন

চলে গেলেন সফল পিতা মনির আহমদ

ডা: আব্দুন নুর বুলবুলের স্মরণসভা ও দোয়া মাহফিল

হায়রে জীবন-কোথাই মানবাধিকার!

ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে মৃত ভেবে ফেলে গেলো ছিনতাইকারীরা

আন্তর্জাতিক সেমিনারে যোগ দিচ্ছে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শাকিলা ইয়াসমিন

মাদকদ্রব্য পাচার রোধে বিশেষ উদ্যোগ

দুর্ঘটনায় সংজ্ঞাহীন নারী জেগে উঠলেন ২৭ বছর পর

রানা প্লাজা: ৬ বছরেও কূল-কিনারা হয়নি মামলার

সৌদিতে একদিনে ৩৭ জনের শিরশ্ছেদ

মিয়ানমারে কাদায় তলিয়ে নিহত ৫০

নেই দৃশ্যমান ব্যবসা, তবু কোটিপতি!

টেকনাফে ফুটপাত জবরদখল

সমবায় কর্মকর্তা জহির আহমেদ আর নেই

কাউয়ারখোপের মনির মেম্বার আর নেই : বুধবার আড়াইটায় জানাজা

মেরিনড্রাইভে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত