রামু উপজেলা পরিষদ নির্বাচন

রামুতে কে কত ভোট পেল

মুহাম্মদ আবু বকর ছিদ্দিক,রামু :
রামু উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ১৬৪৭ ভোটের ব্যবধানে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সোহেল সরওয়ার কাজল।

উপজেলার ১১ টি ইউনিয়নের মধ্যে ১১ টি ইউনিয়নের প্রাপ্ত ফলাফলে দেখা যায়, স্বতন্ত্র প্রার্থী ও রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল আনারস মার্কায় পেয়েছেন ৩১ হাজার ৩ শত ২৭ ভোট অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও রামু উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজুল আলম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২৯ হাজার ৬শত ৮০ ভোট।

ইউনিয়ন গুলোর প্রাপ্ত ফলাফল : কচ্ছপিয়া ইউনিয়নে আনারস ৩৫০৪- নৌকা ২০৯০, জোয়ারিয়ানালা ইউনিয়নে আনারস ২৮১৮ – নৌকা ৩৩১৪, চাকমারকুল ইউনিয়নে আনারস ১৭৩৪ – নৌকা ১৫৮৯, কাউয়ারখোপ ইউনিয়নে আনারস ৪০৪৭ – নৌকা ১৯৩৩, ঈদগড় ইউনিয়নে আনারস ২১২৬- নৌকা ২৭৪৫, গর্জনিয়া ইউনিয়নে আনারস – ২০২৮ – নৌকা ৩৯২৮, খুনিয়া পালং ইউনিয়নে আনারস ২৯০০ – নৌকা ৪০১৬, রশিদ নগর ইউনিয়নে আনারস ২০৬৫ – নৌকা ১৮৭৫, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে আনারস ২২৮০ – নৌকা ১৬২৬, রাজারকুল ইউনিয়নে আনারস ৩৩১৮ – নৌকা ১৭৬৭ ভোট, ফতেখারকুল ইউনিয়ন আনারস ৪৪৮৭, নৌকা ৪৭৯৭ ভোট।

উল্লেখ্য, ১১ টি ইউনিয়ন নিয়ে গঠিত রামু উপজেলার মোট ভোটার ১ লাখ ৫৮ হাজার ১৮ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ৮১ হাজার ৪১০ জন। নারী ভোটার রয়েছেন ৭৬ হাজার ৬০৮ জন। তাদের জন্য ৬১ টি কেন্দ্র স্থাপন করা হবে । কক্ষ স্থাপন করা হবে ৩১৮ টি। রামু উপজেলায় মোট ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে চেয়ারম্যান পদে ২ প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থি রয়েছে।
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ২ প্রার্থী হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও রামু উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজুল আলম এবং স্বতন্ত্র প্রার্থী ও রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারীদের মধ্যে রয়েছেন বর্তমান ভাইস-চেয়ারম্যান আলী হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সালাহ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ও খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ সিকদার।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারি ৩ প্রার্থিনী হলেন, আফসানা জেসমিন পপি, মনোয়ারা ইসলাম নেভী এবং মুসরাত জাহান মুন্নী

সর্বশেষ সংবাদ

মৌসুমের শুরুতেই ডেঙ্গুর ‘কামড়’

স্ত্রীকে ‘উত্ত্যক্তের’ প্রতিবাদ করায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা

মিয়ানমারের বিচারে আরও একধাপ এগোচ্ছে আন্তর্জাতিক অপরাধ আদালত

ইয়াবা ব্যবসার নিরাপদ স্থান রোহিঙ্গা ক্যাম্প!

অল্প বৃষ্টিতেই দুর্ভোগ, জলাবদ্ধতা নিরসনে তিন উপায় 

ফিউচার লাইফের আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

দারুল আরক্বমে সংবর্ধনা ও নবীন বরণ

একবার ভেবে দেখবেন কী !

কনস্টেবল স্বাস্থ্য পরীক্ষায় ৩৮৬ জনের বিপরীতে ৭৫৩ জন উত্তীর্ণ : বৃহস্পতিবার লিখিত পরীক্ষা

একটি সাদা কাফনের সফর নামা – (৭ম পর্ব)

হোপ ফাউন্ডেশনের ফিস্টুলা সেন্টারের অনুমোদনপত্র হস্তান্তর করলো কউক

অপরাধ দমনে শ্রেষ্ট অফিসার চকরিয়া থানার এএসআই আকবর মিয়া

জেলা মৎস্যজীবি শ্রমিকলীগের কমিটি গঠন

চকরিয়ায় আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

সন্ত্রাসীর সঙ্গে যুদ্ধ করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী

বিশ্ব বিবেক নাড়িয়ে দেওয়া আরেকটি ছবি

মাদক ঠেকাতে পাড়া-মহল্লায় প্রচারণা, ঘরে ঘরে হুশিয়ারি

‘ঈদগাহ উপজেলা’ গঠন প্রক্রিয়া শুরু

মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে : ডিসি কামাল

হ্নীলায় রাশেদ, ফাঁসিয়াখালীতে গিয়াস ও বড়ঘোপে কালাম মেম্বার