রামুতে ভোটের আগ্রহ

প্রকাশ: ২৪ মার্চ, ২০১৯ ১১:১০ , আপডেট: ২৪ মার্চ, ২০১৯ ১১:৩৫

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


ইমাম খাইর, সিবিএন:
রামু উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের প্রতি কিছুটা হলেও আগ্রহ দেখা গেছে ভোটারদের। সকাল থেকে রামু কেন্দ্রীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়, পূর্ব জুমছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের লাইন দেখা গেছে। তবে, পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি।
রবিবার (২৪ মার্চ) সকাল ৮টায় উপজেলার মোট ৬১টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ আরম্ভ হয়েছে। সকাল ১১ টা পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
উপজেলার ১১টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১লাখ ৫৮ হাজার ১৮ জন। সেখানে ৮১ হাজার ৪১০ জন পুরুষ এবং ৭৬ হাজার ৬০৮ নারী ভোটার।
নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী রয়েছে।

সকালে ভোটকেন্দ্র থেকে ছবি পাঠিয়েছেন সিবিএন-এর রামু প্রতিনিধি সোয়েব সাঈদ।

রামু থেকে সিবিএন-এর প্রতিনিধি সোয়েব সাঈদ জানিয়েছেন, রামু উপজেলার নির্বাচন বেশ অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে। সকাল থেকে উৎসাহ নিয়ে ভোটকেন্দ্রে ভোটারদের আসতে দেখা গেছে। প্রার্থীরাও ভোটারদের ঘর থেকে বের করে নিয়ে আসার জন্য সক্রিয় রয়েছে।
বিশেষ করে, চেয়ারম্যান পদে শক্ত প্রতিদ্বন্দ্বিতা হওয়ায় ভোটার টানতে ব্যস্ত হয়ে পড়েছে তাদের কর্মী সমর্থকেরা। ভোট শান্তিপূর্ণ হচ্ছে।
নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকে উপজেলা যুবলীগের সভাপতি, বর্তমান চেয়ারম্যান রিয়াজ উল আলম ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।
ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান আলী হোসেন (টিউবওয়েল), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রামু উপজেলা কৃষক লীগের সভাপতি সালাহ উদ্দিন (তালা), ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হেলাল উদ্দিন (উড়োজাহাজ) এবং আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ সিকদার (চশমা)।

ভোটকেন্দ্র থেকে ছবি পাঠিয়েছেন সাংবাদিক মো. নিজাম উদ্দিন।
ভোটকেন্দ্র থেকে ছবি পাঠিয়েছেন সাংবাদিক মো. নেজাম উদ্দিন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নি (প্রজাপতি), রামু উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা ইসলাম নেভি (ফুটবল) এবং উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আফসানা জেসমিন পপি (কলসি)।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •