হ্নীলায় নৌকা প্রতীকের বিশাল জনসমুদ্রে বক্তারা

মাদক ও জন হয়রানিমুক্ত আধুনিক টেকনাফ গড়তে নৌকায় ভোট দিন

বার্তা পরিবেশক :
আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভার বিশাল জনসমুদ্রে বক্তারা বলেছেন, মাদক নামে গজবের কারণে টেকনাফে মানুষের হয়রানি বৃদ্ধি পেয়েছে। লাশের গন্ধ আর বুক ফাটা কান্নার পাশাপাশি একটি চক্রের কাছে আজ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। জননেত্রী শেখ হাসিনা যাছাই-বাছাই করে টেকনাফবাসীকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করে কাংখিত উন্নয়নের মাধ্যমে জনজীবনে সুখ-শান্তি ফিরিয়ে আনার লক্ষ্যে প্রবীণ ও দক্ষ রাজনৈতিক ব্যক্তিত্ব, জেলার রাজনৈতিক অঙ্গনের অমূল্য রতন অধ্যাপক মোহাম্মদ আলীকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের সেবার জন্য পাঠিয়েছেন। আপনারা জননেত্রীর এই সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বাধীনতা,উন্নয়ন,গণতন্ত্র এবং সমৃদ্ধির প্রতীক নৌকা মার্কাকে রায় দিবেন। আপনারা জননেত্রীকে সৎ ও যোগ্য নেতৃত্ব উপহার দিলে তিনি আপনাদের ক্ষুধা ও দারিদ্রমুক্ত অত্যাধুনিক টেকনাফ উপহার দিবেন। সুতরাং সবাই মিলে নৌকা প্রতীকের সম্মান রক্ষা করে অধ্যাপক মোহাম্মদ আলীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন। তাহলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আপনাদের শ্রদ্ধা আর ভালবাসার বহিঃপ্রকাশ হবে। বিশেষ বক্তব্যে অধ্যাপক মোহাম্মদ আলী বিভিন্ন সময়ে ক্ষমতায় থাকাকালীন বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি শেষ সময়ে এলাকার উন্নয়ন কর্মকান্ড এবং জনসেবায় পুনরায় আতœ নিয়োগের অভিব্যক্তি প্রকাশ করেন।
২২ মার্চ বিকাল সাড়ে ৩টায় উপজেলার হ্নীলা বাসষ্টেশনের ছৈয়দ উল্লাহ মার্কেট চত্বরে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকা প্রতীকের সমর্থনে শেষ নির্বাচনী জনসভা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সদস্য কায়সার উদ্দিনের পরিচালনায় উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম, সদস্য রশিদ আহমদ, মিজানুর রহমান, টেকনাফ পৌর মেয়র হাজী মোঃ ইসলাম, হ্নীলা ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন চৌধুরী।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার,সাংগঠনিক সম্পাদক এডভোকেট মঈনুল, হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন, মেম্বার ফরিদুল আলম, হোছাইন আহমদ, বশির আহমদ, হ্নীলা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক জহির আহমদ, সাবেক মেম্বার আলী আহমদ, দিলদার আহমদ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা তারেক মাহমুদ রনী প্রমুখ। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মেম্বার ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা মাদকমুক্ত ও উন্নয়নশীল টেকনাফ গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে উপরোক্ত কথা বলেন।

সর্বশেষ সংবাদ

কুতুবদিয়ায় ২ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শিক্ষকদের ওপর বেশি কর্তৃত্ব ফলান অশিক্ষিত ব্যবস্থাপনা কমিটি: শিক্ষা উপমন্ত্রী নওফেল

ভোটের মাধ্যমে ‘পুনর্গঠন’ চায় তৃণমূল বিএনপি

লামায় কমিউনিটি ক্লিনিক সংস্কার কাজে অনিয়ম দূর্নীতির অভিযোগ

নাইক্ষ্যংছড়ি কলেজের প্রভাষক আবদুস সাত্তার আর নেই : আসরের পর জানাজা

জাতীয় আইনগত সহায়তা দিবস পালনে কক্সবাজারে ব্যাপক প্রস্তুতি

নির্বাচন কমিশন সচিবের সংগে মতবিনিময় করলেন ঢাকাস্থ রামু সমিতি

বঙ্গবন্ধু বাংলার সাধারণ মানুষের ভালোবাসার কথা ভাবতেন : চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

চট্টগ্রামে জব্বারের বলীখেলায় কুমিল্লার শাহজালাল চ্যাম্পিয়ন

বাংলাদেশ কমিউনিটি মেটস প্রবাসীদের ১লা বৈশাখ উদযাপন

চকরিয়ায় পাওনা টাকা দাবির জেরে বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬

ইউজিপি-থ্রি প্রকল্প পরিচালকের কলাতলী – মেরিন ড্রাইভ চলমান কাজ পরিদর্শন

দারুল আরক্বম তাহফীযুল কুরআন মাদরাসার সবিনা অনুষ্ঠান সম্পন্ন

আলোকিত উখিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আদালতের আদেশনামা গোপন করে শপথ নিয়েছে জমিরী- রফিক উদ্দীন

জেরায় বিমর্ষ সোনাগাজী থানার সেই ওসি মোয়াজ্জেম

পেকুয়ায় শরতঘোনা পয়েন্টে বেড়িবাঁধ বিলীন

পেকুয়ায় মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যাচেষ্টা

চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা

কিশলয় বালিকা স্কুলে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা ও আলোচনা সভা