বার্তা পরিবেশক :
আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভার বিশাল জনসমুদ্রে বক্তারা বলেছেন, মাদক নামে গজবের কারণে টেকনাফে মানুষের হয়রানি বৃদ্ধি পেয়েছে। লাশের গন্ধ আর বুক ফাটা কান্নার পাশাপাশি একটি চক্রের কাছে আজ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। জননেত্রী শেখ হাসিনা যাছাই-বাছাই করে টেকনাফবাসীকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করে কাংখিত উন্নয়নের মাধ্যমে জনজীবনে সুখ-শান্তি ফিরিয়ে আনার লক্ষ্যে প্রবীণ ও দক্ষ রাজনৈতিক ব্যক্তিত্ব, জেলার রাজনৈতিক অঙ্গনের অমূল্য রতন অধ্যাপক মোহাম্মদ আলীকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের সেবার জন্য পাঠিয়েছেন। আপনারা জননেত্রীর এই সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বাধীনতা,উন্নয়ন,গণতন্ত্র এবং সমৃদ্ধির প্রতীক নৌকা মার্কাকে রায় দিবেন। আপনারা জননেত্রীকে সৎ ও যোগ্য নেতৃত্ব উপহার দিলে তিনি আপনাদের ক্ষুধা ও দারিদ্রমুক্ত অত্যাধুনিক টেকনাফ উপহার দিবেন। সুতরাং সবাই মিলে নৌকা প্রতীকের সম্মান রক্ষা করে অধ্যাপক মোহাম্মদ আলীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন। তাহলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আপনাদের শ্রদ্ধা আর ভালবাসার বহিঃপ্রকাশ হবে। বিশেষ বক্তব্যে অধ্যাপক মোহাম্মদ আলী বিভিন্ন সময়ে ক্ষমতায় থাকাকালীন বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি শেষ সময়ে এলাকার উন্নয়ন কর্মকান্ড এবং জনসেবায় পুনরায় আতœ নিয়োগের অভিব্যক্তি প্রকাশ করেন।
২২ মার্চ বিকাল সাড়ে ৩টায় উপজেলার হ্নীলা বাসষ্টেশনের ছৈয়দ উল্লাহ মার্কেট চত্বরে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকা প্রতীকের সমর্থনে শেষ নির্বাচনী জনসভা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সদস্য কায়সার উদ্দিনের পরিচালনায় উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম, সদস্য রশিদ আহমদ, মিজানুর রহমান, টেকনাফ পৌর মেয়র হাজী মোঃ ইসলাম, হ্নীলা ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন চৌধুরী।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার,সাংগঠনিক সম্পাদক এডভোকেট মঈনুল, হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন, মেম্বার ফরিদুল আলম, হোছাইন আহমদ, বশির আহমদ, হ্নীলা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক জহির আহমদ, সাবেক মেম্বার আলী আহমদ, দিলদার আহমদ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা তারেক মাহমুদ রনী প্রমুখ। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মেম্বার ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা মাদকমুক্ত ও উন্নয়নশীল টেকনাফ গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে উপরোক্ত কথা বলেন।