সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী অধ্যাপক আতিকুর রহমানের নির্বাচনী কলাকুশলীদের সাথে মতবিনিময় ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় দলের লালদীঘি পাড়স্থ অফিসে সভায় বক্তব্য রাখেন প্রার্থী অধ্যাপক আতিকুর রহমান।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশের সফল রাষ্ট্রনায়ক ও উপজেলা পরিষদের প্রণেতা হুসেইন মোহাম্মদ এরশাদের মনোনীত প্রার্থী আমি। যেই লাঙ্গল প্রতীক নিয়ে এরশাদ নির্বাচন করে প্রেসিডেন্ট হয়েছিলেন, সেই প্রতীকেই আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। এই প্রতীক মর্যাদার প্রতীক। এই প্রতীক সম্মানের প্রতীক। লাঙ্গল প্রতীকের বিজয় মানে এরশাদের বিজয়। তাই যে যার অবস্থান থেকে নির্বাচনী মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে। ফলাফল হাতে না পাওয়া পর্যন্ত ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।
অধ্যাপক আতিক বলেন, নির্বাচনে মানুষের ভোটাধিকার নিয়ে কোন প্রার্থীকে ছিনিমিনি খেলতে দেয়া হবেনা। ফলাফল পাল্টে দেয়ার কেউ পাঁয়তারা করলে কঠোরভাবে প্রতিরোধ করা হবে। তার জন্য আমরা শক্তভাবে প্রস্তুতি নিয়েছি। তিনি বলেন, জনগণের ভোটে ফলাফল যাই হবে-মেনে নেব। কিন্তু কোন অনিয়ম, কারচুপি সহ্য করা হবেনা।
সভায় বক্তব্য রাখেন- জাতীয় ওলামা পার্টির কক্সবাজার জেলা সভাপতি শফি উল্লাহ জিহাদী, সহ-সভাপতি মাওলানা আজিজুল হক সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা জাকের হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ শাহ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক সরওয়ার আলম, জাতীয় পার্টি কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড সভাপতি মোহাম্মদ হোসেন বাবুল কুতুবী, জাতীয় ছাত্র সমাজ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, কক্সবাজার শহর সভাপতি মোঃ ফরিদ, কক্সবাজার সরকারি কলেজ শাখার সভাপতি ফখরুদ্দিন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সভাপতি আব্দুর রহমান, জাতীয় পার্টি কক্সবাজার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক মোহাম্মদ তারেক প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •