বাস-মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

ডেস্ক নিউজ:
বরিশাল নগরীর গড়িয়ারপাড় সংলগ্ন তেতুলতলা এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রের (ডিজেলচালিত থ্রি-হুইলার) চালকসহ ছয়যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল-বানারীপড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝালকাঠীর বাসিন্দা বরিশাল বিএম কলেজের মাস্টার্স প্রথম বর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী শিলা হালদার (২৪), নগরীর কাশীপুর এলাকার মো. খোকন (৩০), গণপাড়া এলাকার বাসিন্দা মাহেন্দ্র চালক মো. সোহেল (২৫), বাকেরগঞ্জের মানিক সিকদার (৪০) ও দুর্গাসাগর এলাকার পারভীন বেগম (৩০) । এছাড়া অজ্ঞাত পরিচয় ৫০ বছরের এক নারী নিহত হয়েছেন।

আহতদের মধ্যে বাবুগঞ্জের দুর্গাসাগর এলাকার মোকলেছ হাওলাদারের ছেলে তাইউম (৭), তন্নী আক্তার (১৭), বিএম কলেজ ছাত্র মো. সুমন (২৫), দুলাল হাওলাদার (৩০) এবং অজ্ঞাত নাম পরিচয়ের এক ছেলেকে (৭) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবরে হতাহতদের স্বজনরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতলে ভিড় করেন। তাদের আহাজারিতে হাসপাতালে হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি।

আহত যাত্রীদের স্বজনরা জানান, ১১ জন যাত্রী নিয়ে মাহেন্দ্রটি (ডিজেলচালিত থ্রি-হুইলার) বরিশালের নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা যাচ্ছিল। অপরদিকে বানারীপড়া থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে আসছিল দুর্জয় নামের বাসটি। ঘটনাস্থল তেতুলতলা এলাকা অতিক্রমকালে বেপরোয়া গতিতে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রর সামনের ডানের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে মাহেন্দ্রর ছয় যাত্রী নিহত ও পাঁচজন গুরুতর আহত হন।

স্বজনরা অভিযোগ করেন, দুর্জয় পরিবহন নামে ওই বাসের বেপরোয়া চলাচলের কারণেই প্রাণে গেছে ছয় যাত্রীর। মুখোমুখি সংঘর্ষের পরও বাসটি সেখানে না থামিয়ে ক্ষতিগ্রস্ত মাহেন্দ্রকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ায় নিহতের সংখ্যা বেড়েছে। স্বজনরা ঘাতক বাসের চালকের ফাঁসির দাবি জানিয়েছেন।

নগরীর বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান। অপর চারজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । আহত পাঁচজনের অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও জানান, ঘটনার পরপরই বাসটি দ্রুতগতিতে চালিয়ে চলে যাওয়ায় চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। তাদের আটকে অভিযান চালানো হচ্ছে।

সর্বশেষ সংবাদ

মৌসুমের শুরুতেই ডেঙ্গুর ‘কামড়’

স্ত্রীকে ‘উত্ত্যক্তের’ প্রতিবাদ করায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা

মিয়ানমারের বিচারে আরও একধাপ এগোচ্ছে আন্তর্জাতিক অপরাধ আদালত

ইয়াবা ব্যবসার নিরাপদ স্থান রোহিঙ্গা ক্যাম্প!

অল্প বৃষ্টিতেই দুর্ভোগ, জলাবদ্ধতা নিরসনে তিন উপায় 

ফিউচার লাইফের আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

দারুল আরক্বমে সংবর্ধনা ও নবীন বরণ

একবার ভেবে দেখবেন কী !

কনস্টেবল স্বাস্থ্য পরীক্ষায় ৩৮৬ জনের বিপরীতে ৭৫৩ জন উত্তীর্ণ : বৃহস্পতিবার লিখিত পরীক্ষা

একটি সাদা কাফনের সফর নামা – (৭ম পর্ব)

হোপ ফাউন্ডেশনের ফিস্টুলা সেন্টারের অনুমোদনপত্র হস্তান্তর করলো কউক

অপরাধ দমনে শ্রেষ্ট অফিসার চকরিয়া থানার এএসআই আকবর মিয়া

জেলা মৎস্যজীবি শ্রমিকলীগের কমিটি গঠন

চকরিয়ায় আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

সন্ত্রাসীর সঙ্গে যুদ্ধ করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী

বিশ্ব বিবেক নাড়িয়ে দেওয়া আরেকটি ছবি

মাদক ঠেকাতে পাড়া-মহল্লায় প্রচারণা, ঘরে ঘরে হুশিয়ারি

‘ঈদগাহ উপজেলা’ গঠন প্রক্রিয়া শুরু

মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে : ডিসি কামাল

হ্নীলায় রাশেদ, ফাঁসিয়াখালীতে গিয়াস ও বড়ঘোপে কালাম মেম্বার