হোয়াইক্যংয়ে নৌকা মার্কার জনসভায় বক্তারা

বঙ্গবন্ধু প্রেমিকেরা কোনদিন নৌকার সাথে বেঈমানী করতে পারেনা

প্রেস বিজ্ঞপ্তি :
টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রতীকের সমর্থনে আয়োজিত জনসভায় বক্তারা বলেছেন, সাধারণ মানুষকে নানাবিধ হয়রানি থেকে রক্ষা করে কাংখিত উন্নয়ন বাস্তবায়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা সৎ ও যোগ্য ব্যক্তি অধ্যাপক মোহাম্মদ আলীকে বিশেষ সম্মান জানিয়ে নৌকা প্রতীক দিয়ে আপনাদের দরবারে পাঠিয়েছেন। ইতিহাস, ঐতিহ্য, স্বাধীনতা ও উন্নয়নের জাতীয় প্রতীক নৌকার প্রতি সম্মান জানানো আওয়ামী লীগ এবং অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীদের নৈতিক দায়িত্ব। এই উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের জয়-পরাজয় আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও আতœসম্মানের বিষয় হয়ে দাড়িয়েছে। ২৪ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করবেন। প্রধানমন্ত্রীর দেওয়া নৌকার প্রতি আপনারা সম্মান প্রদর্শন করে প্রবীন রাজনীতিবিদ অধ্যাপক মোহাম্মদ আলীকে নির্বাচিত করে মাদক ও দূর্নীতিমুক্ত এবং উন্নয়নশীল আধুনিক টেকনাফ গঠনে সহায়তার আহবান জানান।
২১ মার্চ বিকাল সাড়ে ৩টায় উপজেলার হোয়াইক্যং বাজারে নৌকা প্রতীকের সমর্থনে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা আহবায়ক হারুন অর রশিদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। যুগ্নআহবায়ক মাষ্টার ফরিদুল আলমের পরিচালনায় উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, সাবেক সাংসদ, নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগ সহসভাপতি রেজাউল করিম, সদস্য রশিদ আহমদ ও মিজানুর রহমান।
বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সালাহ উদ্দিন সেতু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা লুৎফুর রহমান সিকদার, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বশির চৌধুরী, সাবেক জেলা ছাত্রলীগ নেতা তারেক মাহমুদ রনী, হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম জুয়েল, হোয়াইক্যং দক্ষিণ শাখা ছাত্রলীগ সভাপতি রবি প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, সদস্য এডভোকেট মঈনুল ইসলাম,হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, টেকনাফ পৌর কমিশনার মোঃ হারেছ, হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন, হোছাইন আহমদ মেম্বার, বশির আহমদ মেম্বার, জামাল উদ্দিন মেম্বার, সাবেক মেম্বার ছালেহ আহমদ, হোয়াইক্যং ইউপি মেম্বার আব্দুল জাব্বার, জাহেদ হোছন, শাহ আলম, আব্দুল গাফ্ফার,বাবুধন তঞ্চইংগ্যা, মহিলা মেম্বার লালমতি, কম্বনের আবুল কাশেম ও হোয়াইক্যংয়ের আবুল কাশেমসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথিসহ বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সকল ভেদাভেদ ভূলে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীককে ঐক্যবদ্ধভাবে জয়ী করার আহবান জানিয়ে উপরোক্ত কথা বলেন।

সর্বশেষ সংবাদ

সিএসবি ২৪ ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক মাহবুব আর নেই

মহেশখালীতে ১০টাকা দামে চাল বিক্রি উদ্বোধন করেছেন

দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রকাশকের বিরুদ্ধে আদালতে মামলা

চকরিয়া উপজেলা অনূর্ধ্ব ১৭ মহিলা ফুটবল দলের নতুন জার্সি উম্মোচন

বেপরোয়া মটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেলো ব্যবসায়ীর

আমার ভাই হলেও ইয়াবা ব্যবসায়ীকে ছাড় দেবেন না- এড. সিরাজুল মোস্তফা

ইয়াবা ভাগবাটোয়ারার সময় ৫ পুলিশ গ্রেফতার

ফেসবুকে পোস্ট দিয়ে প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইলেন রাব্বানী

সিনেট থেকে পদত্যাগ চেয়ে শোভনের আবেদন

নাইক্ষ্যংছড়ি বাইশারীতে ১০ টাকা মূল্যে চাউল বিক্রির কার্যক্রম শুরু

সমুদ্রে মাছ শিকার করছে নিবন্ধনহীন ২৭ হাজার নৌযান, বিপুল পরিমান রাজস্ব ফাঁকি

চট্টগ্রামে ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে রুপালী ইলিশ

‘পুলিশের কেউ মাদকের সাথে জড়ালে সাদা পোশাকে বাড়ি পাঠানো হবে’

শেষ হলো ‘রাজামিয়ার’ রাজাগিরি

প্রি-প্যারেটরি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও জেলা গ্রন্থাগারের লাব্রেরিয়ানের ভুল বুঝাবুঝির অবসান

৪৯ বছর পর বিদ্যুত গেল বাইশারীতে

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ, আটক ১

কক্সবাজারে আভ্যন্তরীণ গনতন্ত্র চর্চা বিষয়ক কর্মশালা সম্পন্ন

মহেশখালীতে চৌকিদার প্যারেড ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা শুরু

খুটাখালীতে স্কুল ছাত্র নিখোঁজ