হোয়াইক্যংয়ে নৌকা মার্কার জনসভায় বক্তারা

বঙ্গবন্ধু প্রেমিকেরা কোনদিন নৌকার সাথে বেঈমানী করতে পারেনা

প্রেস বিজ্ঞপ্তি :
টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রতীকের সমর্থনে আয়োজিত জনসভায় বক্তারা বলেছেন, সাধারণ মানুষকে নানাবিধ হয়রানি থেকে রক্ষা করে কাংখিত উন্নয়ন বাস্তবায়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা সৎ ও যোগ্য ব্যক্তি অধ্যাপক মোহাম্মদ আলীকে বিশেষ সম্মান জানিয়ে নৌকা প্রতীক দিয়ে আপনাদের দরবারে পাঠিয়েছেন। ইতিহাস, ঐতিহ্য, স্বাধীনতা ও উন্নয়নের জাতীয় প্রতীক নৌকার প্রতি সম্মান জানানো আওয়ামী লীগ এবং অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীদের নৈতিক দায়িত্ব। এই উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের জয়-পরাজয় আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও আতœসম্মানের বিষয় হয়ে দাড়িয়েছে। ২৪ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করবেন। প্রধানমন্ত্রীর দেওয়া নৌকার প্রতি আপনারা সম্মান প্রদর্শন করে প্রবীন রাজনীতিবিদ অধ্যাপক মোহাম্মদ আলীকে নির্বাচিত করে মাদক ও দূর্নীতিমুক্ত এবং উন্নয়নশীল আধুনিক টেকনাফ গঠনে সহায়তার আহবান জানান।
২১ মার্চ বিকাল সাড়ে ৩টায় উপজেলার হোয়াইক্যং বাজারে নৌকা প্রতীকের সমর্থনে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা আহবায়ক হারুন অর রশিদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। যুগ্নআহবায়ক মাষ্টার ফরিদুল আলমের পরিচালনায় উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, সাবেক সাংসদ, নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগ সহসভাপতি রেজাউল করিম, সদস্য রশিদ আহমদ ও মিজানুর রহমান।
বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সালাহ উদ্দিন সেতু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা লুৎফুর রহমান সিকদার, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বশির চৌধুরী, সাবেক জেলা ছাত্রলীগ নেতা তারেক মাহমুদ রনী, হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম জুয়েল, হোয়াইক্যং দক্ষিণ শাখা ছাত্রলীগ সভাপতি রবি প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, সদস্য এডভোকেট মঈনুল ইসলাম,হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, টেকনাফ পৌর কমিশনার মোঃ হারেছ, হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন, হোছাইন আহমদ মেম্বার, বশির আহমদ মেম্বার, জামাল উদ্দিন মেম্বার, সাবেক মেম্বার ছালেহ আহমদ, হোয়াইক্যং ইউপি মেম্বার আব্দুল জাব্বার, জাহেদ হোছন, শাহ আলম, আব্দুল গাফ্ফার,বাবুধন তঞ্চইংগ্যা, মহিলা মেম্বার লালমতি, কম্বনের আবুল কাশেম ও হোয়াইক্যংয়ের আবুল কাশেমসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথিসহ বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সকল ভেদাভেদ ভূলে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীককে ঐক্যবদ্ধভাবে জয়ী করার আহবান জানিয়ে উপরোক্ত কথা বলেন।

সর্বশেষ সংবাদ

হিন্দু কলেজ ছাত্রীকে কোরান বিলির নির্দেশ ভারতের আদালতের

মিন্নির পাশে কেউ নেই! পুলিশ সুপারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

রুবেল মিয়ার মেজ ভাইয়ের মৃত্যুতে সদর ছাত্রদলের শোক প্রকাশ

হালদা দূষণের অপরাধে বিদ্যুৎকেন্দ্র বন্ধ রাখার নির্দেশ : জরিমানা ২০ লাখ টাকা

তরুণ সাংবাদিক হাফিজের শুভ জন্মদিন আজ

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদী’র বরাদ্দ থেকে ১৫০০ পরিবারে চাউল বিতরণ

কলেজ আমার কাছে দ্বিতীয় পরিবার

রামু উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক সানাউল্লাহ সেলিম কে শোকজ

No more than 2500 Easy Bikes in the city, Acting D.c Ashraf

An awaiting repatriation

25 elites relate to Yaba, SP Masud Hussain

উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : সড়ক বিভাগের জমিতেই নান্দনিক ৪ লেন সড়ক

কক্সবাজারে এইচএসসিতে পাসের হার ৫৪.৩৯%

নিজেকে চেয়ারম্যান ঘোষণা করতে পারেন কাদের

ফল পুনঃনিরীক্ষার আবেদন করবেন যেভাবে

নিমিষেই এনআইডি যাচাই করবে ‘পরিচয়’

মনের শক্তিতে জিপিএ-৫ পেলো পটিয়ার সাইফুদ্দিন রাফি

হজে এবার ৮০০ কোটির ওপরে আয় করবে বিমান

ধর্মীয় নেতাদের উসকানিমূলক বক্তব্য নিয়ন্ত্রণের প্রস্তাব ডিসি সম্মেলনে

ওসি খায়েরের চ্যালেঞ্জ ছিল রোহিঙ্গা, মনসুরের চ্যালেঞ্জ ইয়াবা