নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার সমুদ্র সৈকতে সপ্তম বারের মত শুরু হয়েছে বীচ ফুটবল টুর্ণামেন্ট। সৈকতের বালিয়াড়িতে পূর্ণ যৌবনকালের মতো করে দলকে জেতাতে লড়াইয়ে মেতে উঠেছে সাবেক খেলেয়াড়েরা।

তিনদিন ব্যাপী টুর্ণামেন্ট বৃহস্পতিবার বিকাল ৫টায় উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। প্রথমদিনে মুখোমুখি হয় ব্রাদার্স মাস্টার্স বনাম মোহামেডান মাস্টার্স এবং আবাহনী মাস্টার্স বনাম চিটাগাং মাস্টার্স। এবারও অংশগ্রহণ করেছে ৬টি দল। খেলা চলছে সীগাল সংলগ্ন সমুদ্র সৈকতে। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী শনিবার।

প্রতিবারের মত এবারও রানার-চ্যানেল আই বীচ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করেছে ‘উই আর ফর ফুটবল’। স্পন্সর করেছে রানার গ্রুপ। সাবেক ফুটবলারদের মিলন মেলা বলা হলেও তারা আন্তর্জাতিক বীচ ফুটবলে অংশগ্রহণ করতে চায়। সংবাদ সম্মেলনে এমনটাই জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলন ও উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন, রানার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ এম হাসিম রহমতুল্লাহ, ইউ ফর ফুটবলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিক ও দেওয়া শফিউল আরেফিন টুটুল।