সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মরহুম এসটিএম রজা মিয়ার সন্তান আমজাদ হোসেন ছোটন রাজা সদরের বিভিন্ন এলাকায় দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন। টিউবওয়েল নিয়ে বৃহত্তর ঈদগাঁওতে নির্ঘুম ও বিরতিহীন নির্বিাচনী প্রচারণা অব্যাহত রেখেছেন। টিউবওয়েল মার্কার সমর্থনে বিশাল এলাকার নানা স্থানে মতবিনিময়, ওঠান বৈঠক করে চলছে।
তিনি ঈদগাঁও, জালাবাদ, ইসলামাবাদ, ইসলামপুর, পোকখালী, চৌফলদন্ডী এবং ভারুয়াখালী ইউনিয়নের প্রত্যন্ত গ্রামাঞ্চলে নিবার্চনী প্রচারনায় মাঠে নেমেছে কোমর বেঁধে।
তিনি ২১ মার্চ ঈদগাঁও মন্ডল পাড়া, ভাদীতলাসহ বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথসভা করেছেন।
পিতা মাতা হারা এতিম আমজাদ হোসেন ছোটন রাজাকে কাছে পেয়ে খুশিতে উৎফুল্ল হয় ভোটার সমাজ। প্রবীন মুব্বীরাও রাজা মিয়ার ছেলে ছোটনকে পেয়ে বুকে জড়িয়ে ধরতেও চোখে পড়ে। এবার ভোটারেরা প্রিয় প্রার্থী ছোটনকে টিউবওয়েল প্রতীক ভোট দিয়ে জয়যুক্ত করবে বলেও আশ্বস্থ করে। অন্যায়ের বিরুদ্বে প্রতিবাদী কন্ঠস্বর, সাধারন মানুষের পরম বন্ধু,উপজেলা শ্রমিক লীগের সভাপতি ছোটন রাজা নিবার্চনী প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছে। নিবার্চনে বর্তমান সময়ে ফ্যাক্টরে পরিনত হয়ে পড়েছেন ছোটনই।
সকাল থেকে দুপুর,বিকাল থেকে সন্ধ্যা পেরিয়ে গভীর রাত অবধি গ্রামীন জনপদের ভোটারদের কাছে গিয়ে দোয়া চেয়ে চষে বেড়াচ্ছেন গ্রামীন জনপদে। তরুন নেতার কাছে সাড়া দিচ্ছে মানুষ ছোটন বিভিন্ন সামাজিক, ক্রীড়া,সাংস্কৃতিক,ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত রয়েছেন।