বার্তা পরিবেশক :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় সাবেক সাংসদ আব্দুর রহমান বদি বলেছেন, চলমান উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আমাকে নিয়ে বিভিন্ন মহল থেকে ষড়যন্ত্রের জাল তৈরী হচ্ছে। জননেত্রী যাকে মনোনয়ন দিয়েছেন আমি তাঁর পক্ষে কাজ করছি। এতে একটি মহলের আতে ঘাঁ লেগেছে। তাতেই তারা ক্ষুদ্ধ হয়ে আমার মরহুম পিতাকে নিয়ে কথা বলতে দ্বিধাবোধ করছেনা। আমি প্রকৃত নৌকা প্রেমিক, প্রমাণ করেই ছাড়ব।
২০ মার্চ সকাল সাড়ে ১০টায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে নৌকার সমর্থনে এক নির্বাচনী জনসভা পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় এমপি বদি প্রধান অতিথির বক্তব্য রাখেন।
সবাইকে সর্তক থাকার আহবান জানিয়ে এমপি বদি বলেন, আমি নৌকা প্রতীক নিয়ে প্রতিষ্ঠিত হয়েছি। স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক এবং জননেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করতে হলে চলতি নির্বাচনে ভোট দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানান। কিছু মুখোশধারী আওয়ামী লীগ নৌকা প্রতীককে পরাজিত করার ষড়যন্ত্রে নেমেছে। আমি ও আমার পরিবারের বিরুদ্ধে যতই অপপ্রচার চালানো হোক না কেন ; ইনশল্লাহ আমি আব্দুর রহমান বদি যে প্রকৃত নৌকা প্রেমিক তা প্রমাণ করেই ছাড়ব বলে জানান।
তিনি আরো বলেন, বর্তমানের টেকনাফকে মাদক ও অপরাধমুক্ত এবং কাংখিত অবকাঠামোগত উন্নয়নে এগিয়ে নিতে নৌকা প্রতীকের প্রার্থী, প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক মোহাম্মদ আলীর বিকল্প নেই বলে স্পষ্ট ভাষায় জানান। আপনারা এই নৌকা প্রতীক নিয়ে আমাদের সম্মান দিয়েছেন বলে আজ আমরা বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও নেতা। ক্ষুধা ও দারিদ্রমুক্ত এবং উন্নত বাংলাদেশ গঠনে নৌকা প্রতীক আজ রোল মডেল। আমি আশাকরি স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে আপনারা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করবেন।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ, প্রবীণ শিক্ষক মাষ্টার শাহজাহান।
বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী কোহিনুর আক্তার, সনজিদা খাতুন, পৌর আওয়ামী লীগ ১নং ওয়ার্ড শাখার সভাপতি নজির আহমদ কালু, সাধারণ সম্পাদক মোঃ ফারুক, ২নং ওয়ার্ড সভাপতি সরওয়ার আজম, সাধারণ সম্পাদক নুরুল আলম, ৩নং ওয়ার্ড সভাপতি জাহেদ হোছন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, ৪নং ওয়ার্ড সভাপতি সাঈদুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদ খলিফা, ৫নং ওয়ার্ড সভাপতি এমদাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, ৬নং ওয়ার্ড সভাপতি হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ৭নং ওয়ার্ড সভাপতি মোঃ ওমরাহ পুতু, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, ৮নং ওয়ার্ড সভাপতি ডাঃ শাহজাহান, সাধারণ সম্পাদক ওমর ফারুক, ৯নং ওয়ার্ড সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন প্রমুখ।
প্রধান অতিথি টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সুষ্ঠু,সুন্দর এবং গ্রহণযোগ্য নির্বাচনী ভোটে নৌকা প্রতীককে জয়ী করে আওয়ামী লীগ ও মানবতার নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম রক্ষার আহবান জানিয়ে উপরোক্ত কথা বলেন।