সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনের চশমা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী কাইয়ুম উদ্দিনের পক্ষে গণমানুষের ভালোবাসার জোয়ার সৃষ্টি হয়েছে। সেই জোয়ারে অন্য সব প্রার্থী ভেসে যাবে। জয়ী হবে সাধারণ মানুষের বন্ধু কাইয়ুম উদ্দিন।
বুধবার কক্সবাজার সদরের পোকখালীর মুসলিম বাজারে পথ সভায় বক্তারা এমন মন্তব্য করেন।
পোকখালীর বিভিন্ন এলাকায় দিনব্যাপী গণসংযোগ, মতবিনিময় শেষে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। ওই পথসভা স্বতঃস্ফূর্ত জনতার উপস্থিতিতে অনেকটা জনসভায় রূপ লাভ করে।
উপস্থিত জনতার উদ্দেশ্যে জনতা কাইয়ুম উদ্দিন বলেন, আমি উচ্চাভিলাসী ও উচ্চবিত্ত পরিবারের সন্তান নই। মধ্যবিত্ত পরিবারে আমার জন্ম। সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা দেখে আমার বেড়ে ওঠা। নির্বাচিত হয়ে গণমানুষের পাশে থাকবো আমি। জীবনের সবকিছু বিসর্জন দিয়ে হলেও মানুষের জন্য কাজ করবো।
কাইয়ুম উদ্দিন বলেন, আমি গরু চোরদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করেছি। বৃহত্তর ঈদগাঁওকে গরু চোরমুক্ত করেছি। আপোষহীন ও সাহসী নেতৃত্ব দিতে আমি জানি। এক আল্লাহকে ছাড়া কাউকে ভয় করি না। জনগণের শক্তির উপর ভর করে আমি সামনে এগিয়ে যেতে চাই। আপনারাই আমার শক্তি। আপনারাই আমার সাহস।
সভায় স্বতঃস্ফূর্ত জনতা কাইয়ুম উদ্দিনের বক্তব্যকে করতালি দিয়ে সমর্থন জানায় এবং চশমা প্রতীকের পক্ষে রায় দেয়ার আশ্বাস দেন।