বার্তা পরিবেশক:
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কায়সারুল হক জুয়েল
সদরের চৌফলদন্ডী ও খুরুশকুলের বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভা এবং উঠান বৈঠক করেন।
দল মত নির্বিশেষে ভোট চাইতে গিয়ে হাজারো জনতার ভালবাসায় সিক্ত হন তিনি। এ সময় তিনি সকলের কাছে শেখ হাসিনার মনোনিত প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট ভিক্ষা করেন এবং জয়ী হয়ে সেবা করার সুযোগ চান তিনি।

তিনি পথ সভায় আরো বলেন, আমার বাবা আজীবন আপনাদের সেবা করে গেছেন। আমিও আপনাদের সেবা করার মানসিকতা নিয়ে প্রার্থী হয়েছি। নৌকার প্রার্থী হিসেবে জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছাতে আপনাদের দরবারে হাজির হয়েছি। নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে সদর উপজেলাকে মডেল উপজেলা করার সুযোগ চান তিনি।

মঙ্গলবার দুপুরে চৌফলদন্ডী নতুন মহাল জলিলিয়া কেজি স্কুলে বার্ষিক পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলার নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কায়সারুল হক জুয়েল।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল, চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এহেছানুল হক,সাধারন সম্পাদক শাহজাহান মনির,
স্কুল পরিচালনা পরিষদের সভাপতি বশির হোছাইন, প্রধান শিক্ষক রকিব উল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং স্কুলের হাজারো শিক্ষার্থী।

এছাড়াও তিনি খুরুশকুল বঙ্গবন্ধু বাজার,টাইম বাজার, পালপাড়া বাজার এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।সেখানে তিনি দক্ষিণ হিন্দুপাড়ায় উঠান বৈঠক করেন এবং মানুষের সাথে কুশল বিনিময় করেন।

এসময় প্রার্থীর সাথে ছিলেন, স্থানীয় সমাজ সেবক ও রাজনীতিবিদ সিরাজুল ইসলাম, সাবেকএমইউপি এনামুল হক
কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আকতার পাখি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহজাহান সিদ্দিকী, প্রচার সম্পাদক জয়নাল আবেদিন,সমাজ কল্যান সম্পাদক কুতুব রানা, আরিফ উল্লাহ,মোস্তাক আহমদ,
সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, মহিলা লীগের নেত্রী সুফিয়া খানম, হোসনে আরা, টাইম বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ,আলিম উদ্দিন ,দিদারুল আলম, দ্রুব সেন, মেম্বার মাখন চন্দ্র দে,বিকাশ চন্দ্র দে,শহর স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. হানিফ ও মুবিনুল ইসলাম মুন্না এবং স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে, রাতে বৃহত্তম নতুন বাহারছড়া সমাজ কমিটির সাথে মত বিনিময় করেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর
মেয়র মুজিবুর রহমান,প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, শফিউর রহমান শফি,শামসুল আলম, মাষ্টার মোস্তাক আহমদ, হারুনুর রশিদ, আবু মোরশেদ,আবুল কালাম আবু,খোরশেদ আলম সহ শতাধিক স্থানীয় মুরব্বী উপস্থিত ছিলেন।

এছাড়া, তিনি শহরের ঘোনারপাড়া কৃষ্ণানন্দধাম মহোৎসবে অতিথি হিসেবে উপস্থিত হয়ে মতবিনিময় করেন এবং সকলের কাছে দোয়া কামনাপুর্বক ভোট ভিক্ষা করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •