বার্তা পরিবেশক :

টেকনাফের বাহারছড়ায় নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বলেছেন, টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে যারা এখনো পর্যন্ত জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের বিরোধিতা করে আসছেন ; সময় থাকতে বোধোদয় ঘটিয়ে নৌকা প্রতীকের পতাকা তলে চলে আসুন। জননেত্রী শেখ হাসিনার সুনাম রক্ষা এবং দলের ভাবমূর্তি বজায় রাখতে হলে সব মান-অভিমান ভূলে নৌকা প্রতীককে জয়ের বন্দরে পৌঁছে দিতে হবে। সীমান্ত জনপদ টেকনাফকে মাদকমুক্ত করে পর্যটন ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীককে অবশ্যই বিজয়ী করতে হবে। নির্বাচনী ইশতেহার অনুসারে বর্তমান প্রধানমন্ত্রী মাদক,সন্ত্রাস-জঙ্গিবাদ ও দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সনীতি অবলম্বন করেছে। মাদকমুক্ত ও উন্নয়নশীল আধুনিক মডেল টেকনাফ গড়ে তুলতে হলে নৌকা প্রতীককে বিজয়ী করার কোন বিকল্প নেই। যারা যুবলীগ, ছাত্রলীগকে ব্যবহার করে ভূলপথে পরিচালিত করে নৌকার বিরোধিতায় কাজ করছেন ; তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

১৯ মার্চ বিকাল ৫টায় উপজেলার শাপলাপুর বাজারে নৌকা প্রতীকের সমর্থনে প্রবীণ মুরুব্বী শামলাপুর ষ্টেশন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী নুর আহমদের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নআহবায়ক সাইফুল্লাহ কোম্পানী পরিচালনায় নির্বাচনী জনসভা অনুষ্ঠিত। উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, সাবেক সাংসদ, নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, উখিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হামিদুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ ও মিজানুর রহমান।

বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন, সাবেক ইউপি আব্দুল হক, বাগা শামসুল আলম, শামসুল আলম মেম্বার, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাফরুল ইসলাম, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রফিক, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সলিমুল্লাহ, জেলা ছাত্রলীগের সহসভাপতি মোনাফ সিকদার,সাবেক আইনবিষয়ক সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম,ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্নসাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, ছাত্রনেতা হেলাল উদ্দিনসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগ নেতৃবৃন্দ। এছাড়া হোয়াইক্যং ইউপি মেম্বার আব্দুল গাফ্ফার, শাহ আলমসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় লোকজন মান-অভিমান এবং ভেদাভেদ ভূলে সকলে মিলে মিশে নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানিয়ে উপরোক্ত কথা বলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •