cbn  

হুমায়ূন রশিদ,টেকনাফ :

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগ্যাকাটা ও কাঞ্জরপাড়ায় নৌকা প্রতীকের গণসংযোগোত্তর পথসভায় অধ্যাপক মোহাম্মদ আলী বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ জনজীবন অতিষ্ঠ করে তুলেছে। কিন্তু রাজনৈতিক প্রজ্ঞা সম্পন্ন চৌকষ জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টা, আন্তরিকতায় দেশ আজ সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত সাম্প্রদায়িক সম্প্রীতিতে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সহাবস্থানের দেশ। জননেত্রী শেখ হাসিনা এখন সারাদেশ ব্যাপী কাংখিত উন্নয়ন সাধন, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। গনতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনা ওয়াজেদের ঘোষনায় ঐক্যবদ্ধ হয়ে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন,আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে এলাকার কাংখিত উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে তিনি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার জন্য পাঠিয়েছেন। আমি আপনাদের সাথে নিয়ে মাদকমুক্ত সমাজ গড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার মাধ্যমে কাংখিত উন্নয়ন সাধন করে সুখে-শান্তিতে সহাবস্থান নিশ্চিত করতে চাই। সুতরাং সুখী, সমৃদ্ধ, উন্নত ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

১৬ মার্চ বিকাল ৩টায় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পাহাড়ী জনপদ দৈংগ্যাকাটা বাজারে নৌকা প্রতীকের সমর্থনে একপথ সভা স্থানীয় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশিদ আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মঈনুল হাসান চৌধুরী, অর্থ সম্পাদক কামাল উদ্দিন, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক হারুন অর রশিদ সিকদার। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম আকবর মেম্বার, আজিজুল হক, স্থানীয় ইউপি মেম্বার বাবুধন তঞ্চইংগ্যা, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলমগীর চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোঃ ফয়সাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, জকির আহমদ, মোঃ ইউনুছ, আহমদ হোছন প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক মোহাম্মদ আলী নৌকা মার্কা ভোট প্রার্থনা করে উপস্থিত ভোটার ও জনসাধারণের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।

এরপর বাদে মাগরিব কাঞ্জর পাড়া বাজারে নৌকা প্রতীকের সমর্থনে এক পথসভা স্থানীয় ইউপি মেম্বার আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত অতিথিবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন শাহ আলম মেম্বার, ছৈয়দ হোসাইন মেম্বার, সাবেক মেম্বার আব্দুর রহমান, মাষ্টার শাকের আহমদ, মাষ্টার আব্দুর রহিম, মোহাম্মদ হোছন, মোহাম্মদ সিকান্দর, আবুল হাশিম, গিয়াস উদ্দিন, মোহাম্মদ হোছন, মোঃ আইয়ুব ও আব্বাস উদ্দিন সওদাগর প্রমুখ। এতে বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ুক্ত করার আহবান জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •