cbn  
প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিয়েছেন তাকে বিজয়ী করাই আমাদের লক্ষ্য। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং কর্মীদের নৌকা প্রতীকের বাইরে যাওয়ার সুযোগ। তাই সবাইকে নৌকা প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি ১৬ মার্চ বিকাল ৩টায় মহেশখালী উপজেলা আওয়ামী লীগের জরুরী বর্ধিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভায় প্রধান বক্তার বক্তব্যে আশেক উল্লাহ রফিক এমপি বলেন নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা জাতির জনক ও শেখ হাসিনার প্রতীক তাই সকল নেতাকর্মীর দায়িত্ব শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করা।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ আবু তালেব ও এহচানুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ডাঃ নুরুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোছাইন ইব্রাহীম, মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফরিদুল আলম, মোঃ ফোরকান, মোঃ শরীফ বাদশা, এনামুল হক রুহুল, রাহমত উল্লাহ, নুরুল আলম, উপদেষ্ঠা মৌঃ ওসমান গণী, ব্রজ গোপাল ঘোষ, মোশারফ হোসেন’র খোকন চেয়ারম্যান, কামরুল হাসান চেয়ারম্যান, তারেক বিন ওসমান শরীফ, চেয়ারম্যান, মোস্তফা কামাল চেয়ারম্যান, ছালেহ আহমদ, শামসুল আলম চেয়ারম্যান, কুতুবউদ্দিন এলাহী, সাইফুল ইসলাম চৌধুরী, মাহবুবুল আলম, নুর বক্স, মোস্তাক আহমদ তালুকদার, আবদু সামাদ, আবদুল মন্নান, মোস্তফা আনোয়ার চৌধুরী, নুর মোহাম্মদ, রোজী খান, নবীর হোসেন ভুট্টু, ওসমান সরওয়ার, মির কাসেম, জসিম উদ্দিন,  এনামুল করিম, সাজেদুল করিম, এডঃ শেখ কামাল, রবিউল হোসেন, জহিরুল ইসলাম সিকদার, সরওয়ার আলম, রফিকুল ইসলাম কাউন্সিলর, আবু ছিদ্দিক, আলাউদ্দিন আলম, নুরুল আমিন ও প্রণব কুমার দে।
সভার শুরুতে শ্রমিকলীগ নেতা মোঃ জাকারিয়ার মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় একই সাথে উপজেলা আওয়ামী লীগ নেতা সাইদুল করিম ও মনোয়ারা মিনুর উপর হামলার নিন্দা ও জাতীয় শিশু দিবস ও মহান স্বাধীনতা দিবস যাথাযত যোগ্য মর্যদায় পালনের কর্মসুচী গৃহীত হয়।
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •