গণভবনে যাচ্ছেন নুর

প্রকাশ: ১৬ মার্চ, ২০১৯ ১১:০৫ , আপডেট: ১৬ মার্চ, ২০১৯ ১২:৩১

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


সিবিএন ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর। শনিবার (১৬ মার্চ) বিকাল ৪টায় প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসুর বিজয়ী নেতাদের সঙ্গে সাক্ষাৎ করার কথা। প্রধানমন্ত্রীর প্রেস উইং একথা জানিয়েছে।

শনিবার গণভবনে যাওয়া প্রসঙ্গে নুর বলেন, ‘প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে আমরা সবাই অবশ্যই যাবো। এটা তো আর ব্যক্তিগত দাওয়াত নয়। ডাকসু ও হল সংসদে যারা জয়ী তাদের সবাইকে তিনি ডেকেছেন। তিনি দেশের প্রধানমন্ত্রী, আমাদের সবারই প্রধানমন্ত্রী।’

নুরের সঙ্গে যাচ্ছেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্যানেল থেকে নির্বাচিত সমাজসেবা সম্পাদক আকতার হোসেন। এছাড়া ডাকসুর জিএস গোলাম রাব্বানী, এজিএস সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের প্যানেলের জয়ীরা সবাই যাচ্ছেন গণভবনে। ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়লাভ করেছে ছাত্রলীগ।

ডাকসুর জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী জানান, ছাত্রলীগের প্যানেল থেকে ডাকসু ও হল সংসদে যারা জয়ী হয়েছি তারা সবাই শনিবার গণভবনে যাচ্ছি।

একাধিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর একজন বিশেষ সহকারী ফোনে আমন্ত্রণ জানান ডাকসু এবং হল সংসদে নির্বাচিতদের।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নুর বলেন, ‘দেশের প্রধানমন্ত্রী ডাকসু এবং হল সংসদে নির্বাচিত সবাইকে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন গণভবনে। আমাদের সবারই যাওয়া উচিত।’