cbn  

বিশেষ প্রতিবেদক :

উখিয়া উপজেলা আওয়ামীলীগকে সকল ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি থেকে বিরত থাকার আহবান জানিয়েছে কক্সবাজার জেলা আওয়ামীলীগ। দলকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান কক্সবাজার জেলা আওয়ামীলীগ। আজ কক্সবাজার জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান এই আহবান জানান।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের কায্যালয়ে বর্ধিত সভার শুরুতে উখিয়া উপজেলা পরিষদে বিনাপ্রতিদন্ধিতায় নির্বাচিত চেয়ারম্যান হামিদুল হক চৌধুরীকে অভিনন্দন জানানো হয়।

সভায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান বলেন, উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সমোজোতার ভিত্তিতে একটি সুন্দর পরিবেশ হয়েছে। এর জন্য উখিয়ায় হামিদুল হক চৌধুরী সভাপতি পদ থেকে পদত্যাগ করে মাহামুদুল হক চৌধুরীকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দিয়েছেন। উখিয়া উপজেলা আওয়ামীলীগের এই সিদ্ধান্ত জেলা আওয়ামীলীগের একটি সুন্দর সমাধান দিবে। কিন্তু এই নিয়ে আরেকটি গ্রুপ কাদাছুড়াছুড়ি করছে। এতে দলের ভেতর বিভাজন ও বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। তাই উখিয়া উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে নিজেদের ভেতরে অন্তকোন্দল না করার আহবান জানন।

সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুর মোস্তফা বলেন, উখিয়া উপজেলায় স্থানিয় ভাবে একটি রাজনৈতিক সমঝোতা হয়েছে। সেটি জেলার বিবেচনায় রয়েছে। কিন্তু বারবার নিষেধ করার সত্বেও উখিয়ায় আরেকটি গ্রুপ বর্ধিত সভা করে দলের মধ্যে বিভাজন ও বিভ্রান্তির সৃষ্টি করছেন। দলের ভেতর বিভাজন ও বিভ্রান্তি বন্ধের জন্য উখিয়া উপজেলা আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের প্রতি আহবান জানন। একই সাথে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান জেলা আওয়ামীলীগের সভাপতি।

জেলা আওয়ামীলীগের বিশেষ এই বর্ধিত সভায় আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন, চলমান উপজেলা নির্বাচন ও জেলা আওয়ামীলীগের কার্য্যালয় হস্তান্তরের বিষয়ে আলোচনা করা হয়।

সভায় কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্নের (অবঃ) ফোরকান আহম্মেদ, সংসদ সদস্য আশেকউল্লাহ রফিক, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামীলীগ নেতা এডঃ আমজাদ হোসেন, মাহাবুবুল হক মুকুল, উখিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হামিদুল হক চৌধুরী, আবু হেনা মোস্তফা কামাল, এডঃ আয়াছুর রহমান, এম এ মন্জুর, হেলাল উদ্দিন কবির, আবু তাহের আজাদ, কক্সবাজার পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলাম, সাধারন সম্পাদক উজ্জল কর সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •