নিজস্ব প্রতিবেদক:
আসন্ন ২৪ মার্চ মহেশখালী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ হোসাইন ইব্রাহীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে তাঁর সাথে আমার যোগাযোগের মাধ্যম তৈরী হয়েছে। সুতরাং আমি নেত্রীর সাথে দেখা করে উত্তর মহেশখালীর সমস্যার কথা তুলে ধরব। জনগণের সমস্যার কথা প্রধানমন্ত্রীকে জানাবো। অবহেলিত শাপলাপুরের জনসাধারণের দাবি দাওয়া নেত্রীর কাছে পৌঁছে দিব।
তিনি গতকাল (১৪ মার্চ) দিনব্যাপি শাপলাপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন।
এদিন শাপলাপুরের প্রত্যন্ত অঞ্চলের ভোটারের মাঝে ছুটে যান তিনি। ইউনিয়নের জেএমঘাট, নয়াবাজার, জমিরছড়া, মিছাছড়ি, শাপলাপুর বাজার, মুখবেকী, কায়দাবাদসহ আরো বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন।
এসময় তিনি শাপলাপুরবাসীকে আশ্বস্ত করে বলেন, ২৪ মার্চ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি যদি নির্বাচিত হই শাপলাপুর থেকে হোয়ানকের হরিয়ারছড়া মধ্যে সরাসরি যোগাযোগের জন্য সড়ক চালু করব। অবহেলিত এই এলাকার আমুল পরিবর্তনের জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ্। এসময় তাঁর বক্তব্যেও প্রতি উপস্থিত জনতা হাততালি দিয়ে সমর্থন জানান।
পথসভায় বক্তব্য রাখেন, শাপলাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট আব্দুল খালেক। তিনি আওয়ামী লীগের মার্কা নৌকায় ভোটের আবেদন করে বলেন, বাকী দুই প্রার্থী ভুঁয়া। উত্তর মহেশখালীর শেষ আলো ধরে রাখতে মোহাম্মদ হোসাইন ইব্রাহিমকে নৌকায় ভোট দিন।
সাবেক ছাত্রনেতা ওসমান গণি বলেন, আগামীতে মহেশখালী হবে একটি মডেল উপজেলা। প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে। মহেশখালীতে উন্নয়নের জোয়ার চলছে, চলবে। শান্তি-শৃঙ্খলা, সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা উপহার দিতে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন আরো ত্বরান্বিত করার আহবান জানান তিনি।
গণসংযোগকালে তাঁর সাথে ছিলেন, শাপলাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ওসমান গণি, কালারমারছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. ওসমান সরওয়ার, সাধারণ স¤পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জসিম উদ্দিন, বীর মুক্তিযাদ্ধা মৌলানা ওসমান গণিসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ স¤পাদকসহ এলাকার সাধারণ ভোটারের ব্যাপক সাড়া মেলে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •