মোস্তফা কামালঃ
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ও লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সকলের প্রিয় পরিচিত মুখ মোঃ আক্তারুজ্জামান ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়াইন্নালিল্লাহি রাজিউন।
মৃত্যু কালে তাঁহার বয়স হয়েছিল ৩৮ বছর।
বৃহস্পতিবার (১৪ই মার্চ) সকাল সাড়ে ৯ টায় ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী গ্রামে তার নিজ বাসস্থানে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি ওই গ্রামের বাসিন্দা মরহুম কালু মিয়া (প্রকাশ কালু মেম্বার) এর পুত্র। সে দীর্ঘদিন ধরে ব্রেন ক্যান্সারে আক্রান্ত ছিলেন বলে তার পারিবারিক সূত্রে জানা যায়। একই দিন পবিত্র আছরের নামাজের পর ডুমখালী জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে সামাজিক করবস্থনে মরহুমের লাশ দাফন করা হয়।
আক্তারুজ্জামান উচ্চশিক্ষা লাভের পাশাপাশি সমাজ সেবায় বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিলেন। মৃত্যু কালে তার এক স্ত্রী ও এক সন্তানসহ অসংখ্য আত্বীয়সজন রেখে গেছেন।
এদিকে সকলের প্রিয় মুখ বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ আক্তারুজ্জামানের মৃত্যুর সংবাদ পেয়ে বান্দরবান জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জননেতা মোঃ মোস্তফা জামাল মরহুমের অনুষ্ঠিত নামাজে জানাযায় অংশগ্রহন করেন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।