কক্সবাজারস্থ খুটাখালী সমিতির পারিবারিক মিলনমেলা সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারস্থ খুটাখালী সমিতির পারিবারিক মিলন মেলা সম্পন্ন হয়েছে।
৮ মার্চ কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে “ভ্রাতৃত্ব” স্মরণিকা প্রকাশনার মধ্য দিয়ে মিলনমেলায় খুটাখালীর বিভিন্ন স্তরের কর্মজীবীরা অংশ গ্রহণ করে।
প্রাণের এই মিলনমেলা সমিতির সভাপতি ডাঃ নুরুল আবচারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সমিতির উপদেষ্টা আবু হেনা মোঃ জাহাঙ্গীরের স্বাগত বক্তব্যে শুরু হওয়া মিলানমেলায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপদেষ্টা অধ্যাপক শফিকুর রহমান নাছিমী, ডাঃ মোঃ ইউনুস, ডাঃ আ.ম.ম. রেজাউল করিম মনছুর, সহ-সভাপতি অধ্যাপক সাইফুল ইসলাম।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশেষজ্ঞ চিকিৎক মোঃ ইউনুস এর সহধর্মীনী নাইক্ষ্যংছড়ি বান্দরবান পার্বত্য জেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, ডাঃ আ.ম.ম. রেজাউল করিম মনছুরের সহধর্মীনি কিউরেটর (প্যাথলজি) চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাঃ নাজমা আকতার, উপদেষ্টা ও খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান।
সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা ও কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সোলতান আহমদ সিরাজী এবং সমিতির সদস্য সদ্য রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পি.এইচ.ডি অর্জনকারী কক্সবাজার সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দিন।
খুটাখালী হতে অনুষ্ঠান উপভোগ করার জন্য আগত অতিথি বৃন্দ যথাক্রমে মাওলানা ছৈয়দ আহমদ, মাওলানা ওমর হামজা, গফুর সওদাগর, অধ্যাপক মাওলানা ফরিদুল আলম, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা বেলাল উদ্দিন, আবদুল আউয়াল মেম্বার, রাজনীতিবীদদের মধ্যে ডাঃ মীর আহমদ হেলালী, এম. জাফর আহমদ, বাহাদুর হক, শফিকুর রহমান মেম্বার, খালেদ মোর্শেদ হিরু, আরফাত কামাল জিকু, জাহাঙ্গীর আলম সবুজ, বাজার কমিটির সভাপতি শফিউল আলম প্রমুখ উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন।
অনুষ্ঠানে কোরান তেলাওয়াত করেন হাফেজ রাহমত উল্লাহ।
অনুষ্ঠানে পরিচিতি পর্ব প্রধান্য পায়। অনেকের বক্তব্যে সমিতির গুরুত্ব ও প্রয়োজনীয়তার উপর আলোচনা করেন। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন সমিতির সিঃ সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মান্নানুল ইসলাম, সহ-সভাপতি রশিদ উদ্দিন আহমেদ, অধ্যাপক মজিবুর রহমান, অধ্যাপক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হক, যুগ্ম সম্পাদক জাহেদুল ইসলাম নোমান, আবদুল খালেক, অর্থ সম্পাদক ডাঃ সাহাব উদ্দিন, সহ-অর্থ সম্পাদক হাবিবুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.এম. রায়হান উদ্দিন, দপ্তর সম্পাদক আবদুল হামিদ খান, মহিলা বিষয়ক সম্পাদক শিমুল জাহান লিলি, কার্যকরী সদস্য যথাক্রমে-মোস্তাক আহমেদ, নগর বাঁশী দে, কামাল হোসাইন প্রমুখ।
সমিতির পক্ষ হতে সংবর্ধিত অতিথি ও আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক এবং নগদ ১০ হাজার টাকা হারে সমিতিকে এককালীন অনুদান প্রদান করায় ১৪ জন আজীবন সদস্যকে “আজীবন সদস্য সার্টিফিকেট” প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে সমিতির সহ-সভাপতি আপ্যায়ন উপ-কমিটির আহবায়ক অধ্যাপক সাইফুল ইসলামের সার্বিক তত্বাবধানে ঐতিহাসিক মেজবান ও উপদেষ্টা আবু হেনা মোঃ জাহাঙ্গীরের উপস্থাপনায় সমিতির সদস্যদের সন্তান-সন্ততির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

সর্বশেষ সংবাদ

আমিরাতে প্রবাসি হিফযুল কোরআন প্রতিযোগিতায় ১ম বিজয়ী আজিজ

চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মাদকমুক্ত করতে বদ্ধপরিকর

বরইতলী কালিমন্দিরে সভা

বেনাপোলে সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার

দুসস এর কক্সবাজার জেলার দায়িত্ব পেলেন এইচ.এম আমান

ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির ইফতার মাহফিল সম্পন্ন

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা, ৩৯ কর্মকর্তা পুরস্কৃত

চট্টগ্রামে শীর্ষ সন্ত্রাসী `কিরিচ বাবুল’র দুই ছেলে ছুরিসহ গ্রেফতার

কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির ইফতার মাহফিল অনুষ্টিত

কক্সবাজারে নজরুল আড্ডা ও ইফতার অনুষ্ঠান

রোহিঙ্গা ক্যাম্পে খাদ্য সরবরাহে এনজিও আইআইআরও’র ভয়ংকর জালিয়াতি

মানবতার কল্যাণ ও শ্রমিকের ন্যায্য অধিকার বাস্তবায়নে আল-কোরআনের বিকল্প নাই

এসএ টিভির সাওতুল কোরআন প্রতিযোগিতায় রেকর্ড গড়লো তানযীমুল উম্মাহর লাবিদ

সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত

ঈদগাঁওতে হাইয়েস-বাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ডুলাহাজারায় পাথর বোঝাই ট্রাক উল্টে আহত ৩

কুতুবজোম “তাজিয়াকাটা আশ্রয়ণ প্রকল্পের” ৫৫টি ঘর হস্তান্তর

কৃষি ও প্রান্তজনের কথা

সম্মেলনে যোগ দিতে সৌদি আরব যাচ্ছেন কক্সবাজারের আল্লামা জিয়াউল হক