নিজস্ব প্রতিবেদকঃ
সম্পূর্ণ নিরাপদ, ঝামেলামুক্ত ও শব্দবিহীন জেনারেটর চালু করেছে র‌্যাংগস্ মটরস লিমিটেড।
এই উপলক্ষে ১৩ মার্চ সন্ধ্যায় শহরের অভিজাত হোটেলের কনফারেন্স হলে র‌্যাংগস্ মটরস মেলা অনুষ্ঠিত হয়েছে। কাস্টমার, ডিলার, শুভাকাঙ্ক্ষীদের নিয়ে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাহিদ্রা এন্ড মাহিদ্রা লিঃ কান্ট্রি ম্যানেজার সৌম্য চ্যাটার্জী।
বিশেষ অতিথি ছিলেন মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা বাংলাদেশ কো-অর্ডিনেটর নয়ন ভৌমিক। প্রধান বক্তা ছিলেন র‌্যাংগস্ মটরস লিমিটেড এর মাহিন্দ্রা জেনারেটর ডিভিশনের প্রোডাক্ট হেড  প্রকৌশলী মোঃ এনামুল হক।
সুভাশিষ  ভুট্টার্চায্যের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি সৌম্য চ্যাটার্জী বলেন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে আমরা শব্দ বিহীন, জ্বালানী সাশ্রয়ী, মাহিন্দ্রা জেনারেটর আপনাদের হাতে তুলে দিতে পেরে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিডেট আজ গর্বিত। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তার সাথে তাল মিলিয়ে আমরা যে জেনারেটর বাজারে নিয়ে এসেছি তা ব্যবহারে পরিবেশের কোন প্রকার ক্ষতি হবার নয়।
কক্সবাজারে হোটেল মোটেল ও রেস্তোরাঁ মিলিয়ে কয়েক হাজারের মত রয়েছে। প্রত্যেক হোটেল মোটেল ও রেস্তোরাঁ মালিকরা চেষ্টা করে শব্দ দূষণ না করে বিদুৎ না থাকলেও নিরাপদ শব্দবিহীন একটি জেনারেটর ব্যবহার করতে পারে। শুধু ব্যবসায়িক উদ্দেশ্যে নয়, পর্যটন নগরীর প্রয়োজনের কথা বিবেচনা করে করে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিঃ বাজারে নিয়ে এসেছে এই জেনারেটরটি।
তিনি আরো বলেন, মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা গত ২০ বছর ধরে দেশে কাজ করে আসছে। শুধু জেনারেটর নয়, ট্রাক্টর ট্রাক, বাস, স্কুটি, বাইক,স্পর্কভিউসহ নামিদামি গাড়ি বাজারে ছেড়েছে।
অনুষ্ঠানের প্রধান বক্তা প্রকৌশলী এনামুল হক বলেন, মাহিন্দ্রাএন্ড মাহিন্দ্রা লিমিটেড ২০০১ সালে বাংলাদেশে জেনারেটর ব্যবসা শুরু করে। ২০১৪ সালে ড্রেমিং প্রাইজপ্রাপ্ত। একশত এর বেশি দেশে আমাদের কোম্পানীর জেনারেটর পাওয়া যায়।
তিনি বলেন, যদি বাসাবাড়ি, হাসপাতাল, ক্লিনিকসহ ব্যবসায়িক প্রতিষ্ঠানে র‌্যাংগস্ মটরস এর জেনারেটর ব্যবহার করেন, তাহলে আপনারা নিশ্চিন্তে থাকতে পারবেন। এই জেনারেটর কোন শব্দ দূষণ করবে না। গর্ভবতী মা, শিক্ষার্থী, হাসপাতালের রোগীদের কোন প্রকার অসুবিধা হবে না। জেনারেটরটি শব্দবিহীন, জ্বালানি সাশ্রয়ী বিধায় কাষ্টমাররা ব্যবহারে আগ্রহী।
অনুষ্ঠানে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রার চেয়ারম্যান আনান মাহিন্দ্রার কিছু কর্ম তুলে ধরা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রার যাবতীয় মটরস সামগ্রী ও মাহিন্দ্র পাওয়ারেল ডিজেল চালিত জেনারেটর  ব্যবহারের জন্য কাষ্টমারদের আহবান জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •