প্রেস বিজ্ঞপ্তিঃ
নিরাপদ সড়ক চাই (নিসচা) কক্সবাজার জেলা শাখার উপদেষ্টা সাবেক মহিলা সংসদ সদস্য আলহাজ্ব খোরশেদ আরা হক বলেছেন, নিরাপদ সড়ক বাস্তবায়নের দাবিতে নিসচা’র কার্যক্রম বিশ্ববাসীর কাছে নজির স্থাপন করেছে। আর সংগঠনের প্রতিটি সদস্যের অবদান পরবর্তী প্রজন্মের জন্য স্মরণীয় হয়ে থাকবে।
কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বুবধবার ১৩ মার্চ বিকালে নিসচা কক্সবাজার জেলা শাখার এক বিশেষ সভায় প্রধান অতিথির ভাষণে তিনি একথা বলেন।
নিসচা কক্সবাজার জেলা শাখার সভাপতি, দৈনিক মেহেদী ও দৈনিক গণসংযোগ পত্রিকার প্রকাশক জসিম উদ্দিন কিশোরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক কক্সবাজার পত্রিকার পরিচালনা সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।
সভায় আগামী ৬ এপ্রিল ঢাকায় অনুষ্ঠিতব্য সংগঠনের মহা সমাবেশে যোগদানের সিদ্ধান্ত নেয়া হয়। এ উপলক্ষে একটি কমিটিও গঠন করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি, ভয়েস অফ আমেরিকা ও এটিএন বাংলার সাংবাদিক মোয়াজ্জেম হোসাইন সাকিল, আমিরুল ইসলাম দুলু, এম. এ মনজুর, সাধারণ সম্পাদক মোহাম্মদ খলিল উল্লাহ চৌধুরী, অর্থ সম্পাদক হাকিম আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফকির আলমগীর, প্রচার সম্পাদক ফজল কাদের নূরী, দপ্তর সম্পাদক মুহাম্মদ ছুরত আলম, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রফিক উদ্দিন লিটন, আইন বিষয়ক সম্পাদক রাবেয়া সুলতানা রবি, সাংস্কৃতিক সম্পাদক তালেব মাহমুদ, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক সাজেদুল আলম (রুবেল সিকদার),  মহিলা বিষয়ক সম্পাদক শবনম মুস্তারী, যুব বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, কার্যনির্বাহী সদস্য এম. আমান উল্লাহ, সিরাজদৌলাহ হেলালী, মোঃ রফিকুল হক, আনোয়ারুল ইসলাম, মোঃ মিজবাহ উদ্দিন ইবাদ, শহিদুল আলম বুলবুল, মোঃ রেজাউল করিম, সাইফুদ্দিন সাইফু, মোঃ হেলাল উদ্দিন, দিদারুল ইসলাম, মোঃ রাসেল, মোঃ আমীর, মোঃ আবদুল্লাহ প্রমুখ।