এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্টান শাহ উমরাবাদ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের পক্ষকাল ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বুধবার (১৩ মার্চ) সকালে বিতর্ক প্রতিযোগিতার মধ্যদিয়ে বিদ্যালয় প্রাঙ্গনে শুরু হয়েছে। প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিদ্যালয়ের প্রায় ৬শ শিক্ষার্থী অংশ নিচ্ছে।

শাহ উমরাবাদ বুহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম.এস ইসলামের সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এম.জাহেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ।

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক এম. জাহেদ চৌধুরী বলেন, লেখাপড়া ও খেলাধুলা একটি অপরটির সাথে অঙ্গাঅঙ্গী ভাবে জড়িত। এই বিদ্যালয় থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের প্রশিক্ষণের মাধ্যমে আরো উচ্চ পর্যায়ে অংশ নেয়ার সুযোগ করে দেয়া হবে। ভালভাবে লেখাপড়ায় মনোযোগী হয়ে জেএসসি ও এসএসসি পরীক্ষায় ভাল ফলাফল করলে সেসব শিক্ষার্থীদেরও পুরস্কৃত করা হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির দাতা সদস্য ফয়সাল চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুচ্ছফা, রতন সুশীল, শওকত ওসমান, রেবেকা সুলতানা, সিরাজুল হক, আসহাব উদ্দিন, নুরুল হুদা, আবু হানিফ ও সাইদুল হক প্রমূখ।