চকরিয়া সংবাদদাতা :

চকরিয়ায় যানজট নিরসন ব্যবস্থাপনা কমিটির এক সভা সোমবার (১১ মার্চ) বিকালে চকরিয়া পৌরসভার হল রুমে অনুষ্টিত হয়। চকরিয়া পৌর সভার মেয়র মো. আলমগীর চৌধূরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

চকরিয়া পৌর সচিব মাসউদ মোরশেদ এর সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ও সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল হাকিম দুলাল। সভায় ব্যবসায়ী নেতা রেজাউল হক সওদাগর, মুজিবুল হক মনু, নুর আহামদ সওদাগর ও সকল পৌর কাউন্সিলরসহ পৌর এলাকার বিভিন্ন ব্যবসায়ী ও শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন নিরাপদ সড়ক চাই। যানযট মুক্ত চকরিয়া চাই। পরিষ্কার-পরিচ্ছন চকরিয়া চাই এটাই আমাদের কাম্য হওয়া উচিত। ট্রাফিক আইন মেনে না চলা, যত্রতত্র গাড়ি পার্কিং করা, অসচেতন ভাবে রাস্তা পারাপার হওয়া, যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলা, ডাষ্টবিন ব্যবহার না করা, ফুটপাত দিয়ে গাড়ি চালানো ইত্যাদি বিষয় আলোচনা সভায় উঠে আসে। এসব গুরুত্বপূর্ণ দিকগুলো বিবেচনায় এনে সচেতন নাগবিক হিসেবে আমরা যতদিন যদি যথাযত দায়িত্ব পালন করতে না পারি ততদিন দেশ বদলানো সম্ভব না। সভায় নিরাপদ সড়ক, যানযট মুক্ত চকরিয়া ও পরিষ্কার-পরিচ্ছন চকরিয়া গড়ার লক্ষ্যে সবাইকে এগিয়ে আসার আহবান জানানো হয়।