cbn  

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী কক্সবাজার জেলা পরিষদের সদস্য, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম এ.জেড.এম শাহজাহান চৌধুরী লুতু মিয়ার পুত্র ইদগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী, তিনি নিবার্চনী শো-ডাউন ও গনসংযোগে করে ভোটারদের চমক দেখিয়েছেন। পাড়া মহল্লায় ব্যাপক গনসংযোগ পথসভা ও শুভেচ্ছা বিনিময় করে ভোটারদের নজর কেড়েছে।

নিবার্চনে এখন মুল ফ্যাক্টর সোহেল জাহান চৌধুরী তিনি বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ করে যাচ্ছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে দিন-রাত অবিরাম প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন মেহনতী মানুষের প্রিয় নেতা

সোহেল জাহান চৌধুরী প্রতিটি জনবহুল এলাকায়, মোড়ে,মোড়ে,রাস্তা-ঘাটে,হাট-বাজারে গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময়, মতবিনিময় ও গনসংযোগ করে ভোটারদের দোয়া প্রার্থনা করছেন তরুণ এই সাহসী নেতা

আধুনিক পরিকল্পিত উপজেলা গঠনের জন্য এলাকাবাসীর সাহায্য, সহযোগিতা ও সমর্থন কামনা করে বলেন, এলাকার উন্নয়নের জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি। জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে তিনি সকলের সহযোগিতা চান।

আল্লাহ্পাকের অশেষ কৃপায় ও সকলের দোয়া সহযোগিতায় বিজয়ী হলে এই কক্সবাজার সদর উপজেলার সকলের সম্মান এবং ঐতিহ্য রক্ষায় নির্লোভ কাজ করে যেতে চাই।

 

সদর উপজেলা নির্বাচন অফিসের প্রধান সহকারী মাহবুব আলম জানিয়েছেন, পূণঃতফশীল অনুযায়ী আগামী ১৩ মার্চ প্রত্যাহার, ১৪ মার্চ চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ১৫ মার্চ প্রতীক বরাদ্দ এবং ৩১ মার্চ ভোট গ্রহন করা হবে।

রিটার্নিং অফিসার মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা বলেন- কক্সবাজার সদর উপজেলায় ইভিএম পদ্ধতিতে-এ ভোট গ্রহন করা হবে। এজন্য ভোট গ্রহনের আগে ভোটারদের ইসি’র উদ্যোগে ইভিএম পদ্ধতি বিষয়ে প্রয়োজনীয় প্রশিক্ষণ দেয়া হবে।

কক্সবাজার সদর উপজেলার আওতাধীন কক্সবাজার পৌরসভা ও ১০টি ইউনিয়ন যথাক্রমে ইসলামপুর, ইসলামাবাদ, ঈদগাঁও, জালালাবাদ, পোকখালী, ভারুয়াখালী, চৌফলদন্ডি, খুরুশকুল, পিএমখালী, ঝিলংজায় ভোটার রয়েছে ২ লাখ ৫৬ হাজার ৬৪৪ জন। তারমধ্যে-পুরুষ ভোটার ১ লাখ ৩৫ হাজার ৪৪২ এবং মহিলা ভোটার-১ লাখ ২১ হাজার ২০২ জন। মোট ১০৮টি ভোটকেন্দ্রে ভোট ৬৪৮টি বুথ রয়েছে।

 

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •