cbn  

প্রেস বিজ্ঞপ্তি :
আনন্দঘন আয়োজনের মধ্য দিয়ে উখিয়া প্রেস ক্লাবের বার্ষিক প্রীতিভোজ সম্পন্ন হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে উখিয়া প্রেস ক্লাবের সদস্য, দাতা ও সম্মানপ্রদ সদস্য, সাংবাদিকদের শুভানুধ্যায়ী, বিভিন্ন শ্রেণিপেশার কর্মকর্তাদের অংশগ্রহণে এ আনন্দ আয়োজন পরিণত হয় মিলনমেলায়। আড্ডা ও কথামালায় অন্যরকম একটি দিন অতিবাহিত করেন ক্লাবের সদস্য ও শুভাকাঙ্ক্ষী।

উখিয়া প্রেস ক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের সঞ্চালনায় এ প্রীতিভোজে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফকরুল ইসলাম, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা আব্দুল মান্নান, নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, উপজেলা শিক্ষা কর্মকর্তা সুব্রত ধর, পল্লী বিদ্যুৎ উখিয়া শাখার এজিএম আমিনুর রশিদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব বদরুল আলম, আজকের দেশ বিদেশ পত্রিকার সম্পাদক আয়ুবুল ইসলাম, কালেরকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি তোফায়েল আহমদ, ইনকিলাব পত্রিকার কক্সবাজার জেলার বুর‍্যো প্রধান ও বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, এনটিভির জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, উপজেলা বিআরডিবি কর্মকর্তা খুরশেদ আলম, উখিয়া ডিগ্রি কলেজের অধ্যাপক তোহিদুল আলম, ইউএনডিপি কর্মকর্তা মোঃ দেওয়ান জিন্নাহ, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা সমাজ প্রগতির যাত্রায় সাংবাদিকদের ভূমিকার কথা তুলে ধরেন এবং তাদের লেখনীর মধ্য দিয়ে সমাজ প্রকৃত দিশা খুঁজে পাবে এ আশাবাদ ব্যক্ত করেন।

উখিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত সহ সভাপতি আমানুল হক বাবুল, অর্থ সম্পাদক আমিনুল হক আমিন, কার্য নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক ও সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুল, রফিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক নুরুল আমিন সিদ্দিক, সাবেক সহ সভাপতি গফুর মিয়া চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ,রতন কান্তি দে,হুমায়ুন কবির জুশান, হানিফ আযাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক এস.এম আনোয়ার হোসেন, দীপন বিশ্বাস, সুলতান মাহমুদ চৌধুরী, শফিউল ইসলাম আযাদ, কাজী হুমায়ুন কবির বাচ্চু, মাহমুদুল হক বাবুল, শ.ম গফুর,ওবায়দুল হক আবু চৌধুরী, আবদুল্লাহ আল আজিজ,ইব্রাহিম মোস্তাফাসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বার্ষিক প্রীতিভোজ অনুষ্টানকে সফল করে তুলার জন্য বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সভাপতি সরওয়ার আলম শাহিন ও সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •