লোহাগাড়া প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা আমিরাবাদ বটতলি মোটর স্টেশনে কক্সবাজার বোডিং এর ২য় তলা থেকে আজ সোমবার সকালে সাড়ে ৯ টায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়।
লোহাগাড়া থানা পুলিশ ও সাতকানিয়া ফায়ার সার্ভিসেরর যৌথ উদ্যােগে অজ্ঞাত যুবকের লাশটি উদ্ধার করা হয়।

সরেজমিন গিয়ে যানা যায়, উপজেলার আমিরবাদ বটতলি মোটর স্টেশনে কক্সবাজার বোডিং এর ২য় তলায় ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক লাইনের নিচে নিহত অজ্ঞাত যুবকের লাশ দেখতে পেয়ে লোহাগাড়া থানা পুলিশকে খবর দেন বোডিং কতৃপক্ষ। ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই নুরুরন্নবী ও এএসাই শাকিল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে লাশ থানায় নিয়ে যায়।

কক্সবাজার বোডিং এর ম্যানেজার হারুনর রশিদ জানান, ভোরে ছাদে লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। তিনি আরো বলেন, ধারনা করা যাচ্ছে অজ্ঞাত যুবকটি চুরি করতে এসে ৩৩ হাজার ভোল্টের তারের সাথে লেগে ঘটনাস্থল সে মারা যায়। পুলিস এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয়রা বলছেন, কক্সবাজার বোডিং এর পাসে রয়েছে ঝুকিপূর্ণ ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার। অজ্ঞাত যুবকেরর লাশ দেখতে এসে স্থানীয়দের মাঝে চাঞ্চল্য সৃষ্টি হয়।

লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী বলেন, ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের যৌথ উদ্যোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।