সংবাদদাতা:
জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী রবিবার (১০মার্চ) উখিয়া উপজেলা বিএনপি আওতাধীন সকল ইউনিয়ন প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছে উপজেলা বিএনপি। উক্ত সভায় নেতৃবৃন্দ নির্বাচনের সময় কারানির্যাতিতদের সম্মাননা এবং এখনো পর্যন্ত যারা জেলে বন্দী রয়েছে তাদের মুক্ত করার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করে।

সভাপতির বক্তব্যে উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জাহান চৌধুরী সরকারের সমালোচনা করে বলেন, ৩০ ডিসেম্বরের তথাকথিত নির্বাচনের মাধ্যমে সরকার নির্বাচনকে রঙ্গশালায় পরিনত করেছে। বাংলাদেশে নির্বাচন উৎসবের মতো ছিল, আওয়ামীলীগ সরকার রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে তা কলঙ্কিত করেছে, ধ্বংস করে দিয়েছে।

তিনি আরও বলেন, ভোটের আগের দিন রাতে যে ব্যালেট বক্স ভর্তি করা হয়েছে তা ইতিমধ্যে সিইসি নুরুল হুদার মূখ ফুসকে বের হয়েগেছে৷ অনতিবিলম্বে বর্তমান সংসদ ভেঙে দিয়ে পুনরায় অংশগ্রহণ মূলক নির্বাচনের দাবি জানান এবং উখিয়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনের সকল কর্মসূচীতে অংশ নেয়া ছাড়াও স্ব স্ব ইউনিয়নে দলীয় সভা পালন করার আহবান জানান।

সভা পরিচালনার সময় উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি দেশের বৃহৎ একটি রাজনৈতিক দল, বিএনপি দেশের মানুষের পক্ষে কাজ করে, দেশের মানুষের পক্ষে কথা বলে। ৩০ তারিখের পাতানো নির্বাচনে বিএনপি হারেনি, হেরেছে আওয়ামীলীগ। জনগণ তাদের পক্ষে নাই জেনে দলীয় ক্যাডার ও সরকারের কর্মচারী ব্যবহার করে অবৈধভাবে ক্ষমতায় এসেছে৷ বিএনপির পক্ষে জনগন আছে বিদায় আওয়ামীলী বিএনপিকে ভয় পায়। সুতরাং, বিএনপির নেতৃত্বেই বাংলাদেশে পুনরায় জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে, গণতন্ত্র ফিরে আসবে।

সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি সদস্য ফজল করিম চেয়ারম্যান, উপজেলা বিএনপি সিঃসহ-সভাপতি জুহুর আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুরুল কবির চৌধুরী, উপজেলা বিএনপি যুগ্ন-সম্পাদক দলিলুর রহমান শাহিন, যুগ্ন-সম্পাদক সেলিম উদ্দিন, জালিয়াপালং দক্ষিণ বিএনপি সভাপতি ফজল কাদের চৌধুরী, জালিয়াপালং উত্তর শাখার সভাপতি সোলতান আহমদ মেম্বার, রাজাপালং উত্তর বিএনপি সভাপতি মহিউদ্দিন মেম্বার, দক্ষিণ বিএনপি সভাপতি শাহজাহান আলী, হলুদিয়াপালং উত্তর বিএনপি সভাপতি সাইফুল্লাহ সিকদার, সাধারণ সম্পাদক মঞ্জুর আলম, হলুদিয়াপালং দক্ষিণ বিএনপি সভাপতি জামাল মাহমুদ, শামসুল আলম মেম্বার, রত্নাপালং ইউনিয়ন বিএনপি সভাপতি এম গফুর উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল সিকদার, পালংখালী বিএনপি সাধারন সম্পাদক সাহাব উদ্দিন, উপজেলা যুবদলের সিঃসহ-সভাপতি সাইফুর রহমান সিকদার, সাংগঠনিক সম্পাদক আজফার সাবিত চৌধুরী, উপজেলা ছাত্রদলের আহবায়ক আরফাত হোসেন চৌধুরী, সদস্য সচিব রিদুয়ানুর রহমান সহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সকল ইউনিয়নের সভাপতি, সম্পাদকগণ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •