প্রেস বিজ্ঞপ্তি:

খেলাফত মজলিস কক্সবাজার জেলা শাখার মাসিক নির্বাহী সভা মুফতি মাওলানা আবু মুছার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক হাফেজ নুরুল্লাহ জিহাদীর পরিচালনায় জেলা কার্যালয়ে অনুিষ্ঠত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নুরুল আলম আল মামুন।

সভায় বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি অধ্যাপক ত্বোয়াহা, মাওলানা মুহাম্মদ ইউনুছ ফরাজী, হাফেজ জোনাইদ মাহমুদ সাহেদ, হাফেজ সিরাজুল মোস্তফা, হাফেজ শহীদুল্লাহ নাঈম, হাফেজ ওমর ফারুক, হাফেজ ইমরান, মাওলানা নুরুল আলম, মাওলানা ফারুক প্রমুখ।

বিগত ২২ ফেব্রুয়ারি জেলা মজলিশে শুরার অধিবেশনের মাধ্যমে ২০১৯-২০২০ সেশনের জন্য নির্বাহী কমিটি গঠিত হওয়ার পর এইটি প্রথম নির্বাহী বৈঠক হওয়ায় সভায় বার্ষিক পরিকল্পনা ও ত্রৈমাসিক পরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় প্রধান অতিথি তার বক্ততায় নবনির্বাচিত জেলা কমিটিকে একটি দক্ষ এবং শক্তিশালী কমিটি হিসেবে অখ্যায়িত করেন এবং দায়িত্বশীলদের সকল মেধা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে সংগঠনের কাজে আত্মনিয়োগ করার মাধ্যমে কক্সবাজার জেলাকে খেলাফত মজলিশের একটি মডেল জেলা হিসেবে গড়ে তোলার প্রতি গুরুত্বারোপ করেন।

পরিশেষে জেলা সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে বার্ষিক পরিকল্পনা ও ত্রৈমাসিক পরিকল্পনা বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্তি ঘোষণা করেন।