cbn  

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ একটি পন্যবাহি পিকআপ (মিনি ট্রাক) গাড়িতে তল্লাসী চালিয়ে দুই হাজার ইয়াবাসহ মো. মানিক (৩০) নামের এক চালককে আটক করেছে। এ সময় ওই গাড়ির ষ্টিয়ারিং এর ভেতর অভিনব পন্থায় লোকানো অবস্থা থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে দিকে চট্ট্রগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা কচ্ছপিয়া ঢালা এলাকায় পুলিশ এ তল্লাসী অভিযান চালায়। আটক পিকআপ চালক মানিক উখিয়া উপজেলার বালুখালী এলাকার রিয়াজুল হকের ছেলে। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত পিকআপ গাড়িটিও জব্দ করে পুলিশ।

তল্লাসী অভিযানের নেতৃত্ব দেয়া মালুমঘাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল মোতালেব বলেন, পন্যবাহি পিকআপ (মিনি ট্রাক) গাড়িতে করে ইয়াবা পাচারের গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা কচ্ছপিয়া ঢালা এলাকায় তল্লাসী চৌকি বসানো হয়। সাড়ে ১১টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখি একটি পন্যবাহি পিকআপ (মিনি ট্রাক) গাড়িতে তল্লাসী চালিয়ে গাড়ির ষ্টিয়ারিং এর ভেতর অভিনব পন্থায় লোকানো অবস্থা থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে গাড়ির চালক মো. মানিককে আটক ও ইয়াবা পাচারে ব্যবহৃত পিকআপ গাড়িটি জব্দ করা হয়। এ অভিযানে ফাঁড়ির এএসআই ছবি উল্লাহসহ অন্যান্য পুলিশ সদস্যরা অংশ নেয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন বলেন, মালুমঘাট হাইওয়ে পুলিশ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা কচ্ছপিয়া ঢালা এলাকায় একটি পন্যবাহি পিকআপ (মিনি ট্রাক) গাড়িতে তল্লাসী চালিয়ে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় গাড়ির চালককে আটক ও ইয়াবা পাচারে ব্যবহৃত পিকআপ গাড়িটি জব্দ করা হয়। এ ঘটনায় ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল মোতালেব বাদী হয়ে আটক পিকআপ চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে চকরিয়া থানা একটি মামলা দায়ের করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •