হিরো আলম গ্রেফতার

যমুনা:
যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের মামলায় গ্রেফতার হয়েছেন গত সংসদ নির্বাচনে আলোচিত প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। বুধবার রাতে বগুড়া সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এর আগে বিকেলে আলমকে অভিযুক্ত করে সদর থানায় মামলাটি দায়ের করেন তার শ্বশুর সাইফুল ইসলাম। স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের পর শ্বশুর বাড়ির লোকজন তাকে মারপিট করেছেন- এমন অভিযোগ নিয়ে রাতে থানায় গেলে উল্টো স্ত্রীর মামলায় নিজেই গ্রেফতার হন আলম।

বগুড়ার সদর থানার অফিসার ইনচার্জ এস.এম. বদিউজ্জামান যমুনা নিউজকে জানান, হিরো আলম গত মঙ্গলবার এরুলিয়া এলাকায় তার বাসায় স্ত্রী সাবিহা আকতার সুমির কাছে ২ লাখ টাকা যৌতুক দাবি করেন। এ নিয়ে বাকবিতণ্ডা হয় তাদের মধ্যে। একপর্যায়ে আলম সুমিকে বেধড়ক মারপিট করেন। এসব অভিযোগ নিয়ে বুধবার সুমির বাবা সাইফুল ইসলাম থানায় আসেন। পরে তিনি তার জামাতা আলমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০৩’র ১১’র (গ) ধারায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক রহিম উদ্দিন জানান, মামলা দায়েরের পর থেকেই হিরো আলমকে খুঁজছিলো পুলিশ। সম্ভাব্য কয়েকটি স্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করা যায়নি। পরে রাত সাড়ে ১০টার দিকে হিরো আলম নিজেই থানায় আসেন এবং স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারপিট করেছে এমন অভিযোগ করেন।

তবে তাৎক্ষণিকভাবে তার অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। পরে তার শ্বশুরের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে আলমকে আদালতে হাজির করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

গ্রেফতারের আগে যমুনা নিউজের সঙ্গে থানায় বসে কথা বলেছিলেন হিরো আলম। তার অভিযোগ, শুটিংয়ের কাজে তিনি প্রায়ই বাড়ির বাইরে থাকেন। এই সুযোগে তার স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন। সম্প্রতি বিষয়টি তিনি জানার পর থেকেই দাম্পত্য কলহ শুরু হয়। এর জেরে মীমাংসার নামে মঙ্গলবার তার শ্বশুরবাড়ির লোকজনই তাকে বেদম মারপিট করে। স্ত্রীর কাছে যৌতুক দাবি করেন নি বলেও দাবি করেন তিনি।

বগুড়া সদরের এরুলিয়া এলাকার ক্যাবল-সংযোগ ব্যবসায়ী আশরাফুল আলম কয়েক বছর আগে বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয়ের মাধ্যমে ইউটিউবে ‘হিরো আলম’ নামে ব্যাপক জনপ্রিয়তা পান। এরপর গত সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হয়ে সারাদেশে আলোচনায় আসেন এই তরুণ। তবে শেষ পর্যন্ত ওই নির্বাচনে ৬৩৮ ভোট পেয়ে জামানত হারান হিরো আলম।

সর্বশেষ সংবাদ

একজন চেয়ারম্যান এইচ, কে, আনোয়ার এবং কাছ থেকে যা দেখা:

মাদককে ‘না’ জানালো মাদকসেবীরা

রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শনে জনপ্রশাসন প্র‌তিমন্ত্রী

আমি প্রকৃত নৌকা প্রেমিক, প্রমাণ করেই ছাড়ব -এমপি বদি

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ নিন : কায়সারুল হক জুয়েল

চকরিয়ায় মাঠ দিবস ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

চকরিয়ায় দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু

বায়তুশ শরফ জব্বারিয়া এতিমখানায় বঙ্গবন্ধুর ৯৯ তম জন্ম দিবস উদযাপন

রামুতে আনারস প্রতিকের কর্মী সমর্থকদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ

ইসলামাবাদে দুই দিনব্যাপি হিফজুল কুরআন ও ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা

গর্জনিয়া উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ার উদ্বোধন

বাঘাইছড়িতে সেভেন মার্ডারে মামলা দায়ের,তদন্ত কমিটির বৈঠক চলছে

লিগ্যাল এইড দিবস উৎসবমূখর পরিবেশে পালন করতে হবে : জেলা জজ

সেই ঝিনুক বিক্রেতা রাফিয়া এখন গৃহবন্দী

সদরের বিভিন্ন এলাকায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমানের গণসংযোগ

পিটিআই’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

চশমা মার্কার পক্ষে জনতার ভালোবাসার জোয়ার

তৃতীয় শ্রেণী পর্যন্ত পরীক্ষা থাকছে না

কিডনি রোগ থেকে বাঁচার উপায়

উখিয়ায় ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন