মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলার পার্শ্ববর্তী উপজেলা চট্টগ্রামের লোহাগড়ার সন্তান, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসাবে নিয়োগ দেয়া হয়েছে।
গত ১১ ফেব্রুয়ারী রাষ্ট্রপতির প্রদত্ত সারসংক্ষেপ অনুসারে সোমবার ৪ ফেব্রুয়ারি জনপ্রশাসন মন্ত্রনালয় জারি করা এক প্রজ্ঞাপনে তাঁকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসাবে সরকারের উপসচিব পদমর্যাদায় নিয়েোগ দেয়া হয়। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার এডভোকেট সুনীল কান্তি বড়ুয়া ও অমিয়প্রভা বড়ুয়ার সন্তান।
প্রধানমন্ত্রীর ইচ্ছানুযায়ী মেয়াদ পর্যন্ত তিনি এ পদে দ্বায়িত্ব পালন করবেন। বিষয়টি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া নিজেই বিষয়টি সিবিএন-কে নিশ্চিত করেছেন। একই প্রজ্ঞাপনে কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, কাজী হাফিজুর রহমান লিকুকে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ এবং মুহাম্মদ আরিফুজ্জান নূরুন্নবীকে প্রধানমন্ত্রীর এসাইনম্যান্ট অফিসার হিসাবে নিয়োগ দেয়া হয়েছে।

এড. দীপংকর বড়ুয়া পিন্টু’র অভিনন্দন :

এড. দীপংকর বড়ুয়া পিন্টু
এড. দীপংকর বড়ুয়া পিন্টু

প্রেস বিজ্ঞপ্তি :
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী নিযুক্ত হওয়ায় বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কক্সবাজার জেলা শাখার কার্যকরী সভাপতি এডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টু অভিনন্দন জানিয়েছেন। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার মতো দক্ষ সংগঠক ও আইনবিদকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর বিশেষ সহকারী হিসাবে নিয়োগ দিয়ে একজন সৎ, যোগ্য ও ত্যাগী কর্মীকে যথার্থ মূল্যায়ন ও বৃহত্তর চট্টগ্রামবাসীকে সম্মান করেছেন। এডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টু এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসাবে বৃহত্তর চট্টগ্রামের কৃতিসন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র সার্বিক সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •