জাহাঙ্গীর আলম শামস:
বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন ছোটন রাজা। সকাল থেকে দুপুর, বিকাল থেকে সন্ধ্যা পেরিয়ে রাত নাগাদ সর্বসাধারণের কাছে গিয়ে দোয়া ও সমর্থন চাচ্ছেন। আর তরুণ এই উদীয়মান নেতার অকুতি সাড়া দিচ্ছে সব শ্রেনী পেশার মানুষ। ছোটন রাজার প্রচারণায় ছোট বড়, বৃদ্ধ সব স্তরের মানুষর অংশ গ্রহণ করতে দেখা যাচ্ছে।
সদর উপজেলা আ,লীগের সাবেক সাধারণ সম্পাদক, সরকারী কলেজের প্রাক্তন ভিপি বীর মুক্তিযোদ্ধা মরহুম এসটিএম রাজা মিয়ার সন্তান, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকলীগের সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজা দীর্ঘসময় ধরে বৃহত্তর ঈদগাঁওর প্রত্যন্ত গ্রামাঞ্চলের সর্বশ্রেনী পেশার লোকজনের সাথে কুশল বিনিময় করে চলছে।
ভাইস চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজা ৩ মার্চ রাতে ইসলামাদের বৃহত্তর পাহাঁশিয়াখালী এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় মিলিত হন।
স্থানীয় প্রবীন মুরব্বি মাস্টার ডাক্তার বক্তার আহমদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মাস্টার জাকের আহমদ, বীর মুক্তিযোদ্ধা ডা. শামসুল হুদা চৌধুরী, বোরহান মাহমুদ, মোস্তাক আহমদ, ইউপি সদস্য মোহাম্মদ ইউসুফ, মাস্টার ফরিদুল আলম, নাসির উদ্দিন, মাওলানা শামসুল হক, সৌদি প্রবাসী আবদুশ শুক্কুর, মাওলানা জসিম উদ্দিন, বশির আহমদ, ইউপি সদস্য আবদুর রাজ্জাক, সাহাব উদ্দিন, মো. রশিদ, মো. নাজিম উদ্দিন প্রমুখ।
একই দিন বিকালে ঈদগাঁও হাইস্কুল মাঠে স্কুল জীবনের বন্ধু মহলের সাথে মতবিনিময় করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজা। তিনি বন্ধুমহলের কাছ থেকে সর্বোচ্চ পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।
আমজান হোসেন ছোটন রাজা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এসটিএম রাজা মিয়ার সুযোগ্য সন্তান, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিক লীগের সভাপতি। তিনি বিভিন্ন সামাজিক, ক্রিড়া, সাংস্কৃতিক ও ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠানে যুক্ত আছেন।