মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বিশিষ্ট বিএনপি নেতা কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল ইউনিয়নের দক্ষিণ মামুন পাড়া নিবাসী, বর্তমানে কক্সবাজার শহরের উত্তর ঝাউতলা নিবাসী আলহাজ্ব নুরুস সুলতান (৬৪) মঙ্গলবার ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি–রাজিউন)।
মরহুম নুরুস সুলতানের মৃতদেহ সদর হাসপাতাল থেকে নিয়ে ঝাউতলা বাসভবনে রাখা হয়েছে। সেখান থেকে মঙ্গলবার রাত্রেই খুরস্কুল গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। মরহুম আলহাজ্ব নুরুস সুলতান দুরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি একসময় খুরুস্কুল ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। মরহুম হাজী ছাবের আহামদের পুত্র আলহাজ্ব নুরুস সুলতান মৃত্যুকালে দুই পুত্র, এক কন্যা, এক স্ত্রী সহ অনেক আত্মীয়স্বজন রেখে যান। বুধবার ২৭ ফেব্রুয়ারি বেলা দু’টায় খুরুস্কুল মামুন জামে মসজিদ মাঠে মরহুম আলহাজ্ব নুরুস সুলতানের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে মরহুমের নিকটাত্মীয় সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ আলম জানিয়েছেন।

নুরুস সুলতানের মৃত্যুতে কাজলের শোক

প্রেস বিজ্ঞপ্তি:

বিএনপি নেতা নুরুস সুলতানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। লুৎফুর রহমান কাজল শোকবার্তায় মরহুম নুরুস সুলতানকে বিএনপি’র একজন নিবেদিত প্রাণ নেতা হিসাবে উল্লেখ করে বলেন-তাঁর মৃত্যুতে বিএনপি পরিবার একজন ত্যাগী ও পরীক্ষিত নেতাকে হারল।

কক্সবাজার পৌর বিএনপি :

বিএনপি নেতা আলহাজ্ব নুরুস সুলতানের মৃত্যুতে কক্সবাজার পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী ও সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •