সোয়েব সাঈদ, রামু:
রামু উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) মনোনয়ন জমাদানের শেষ দিনে রামু সহকারি রিটার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহফুজুল ইসলামের কাছে ৯ জন এবং কক্সবাজার রিটার্ণিং অফিসারের কাছে ১ জন সহ মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে ১জন আওয়ামী লীগ সমর্থিত এবং অপর ৯জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আলী হোসেন, খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ সিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সালাহ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নী, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বিএনপি নেত্রী ফরিদা ইয়াছমিন, রামু উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী আফসানা জেসমিন পপি ও আওয়ামীলীগ নেত্রী মনোয়ারা ইসলাম নেভী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য আগামী ২৮ ফেব্রুয়ারি জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৭ মার্চ। ভোটগ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২৪ মার্চ।